banner

শেষ আপডেট ২৪ অক্টোবর ২০২১,  ১২:২৮  ||   রবিবার, ২৪ই অক্টোবর ২০২১ ইং, ৯ কার্তিক ১৪২৮

চৌদ্দগ্রামে সরকারি কর্মকর্তার বাড়ীতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম, মেরে ফেলার হুমকি

চৌদ্দগ্রামে সরকারি কর্মকর্তার বাড়ীতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম, মেরে ফেলার হুমকি

১৮ সেপ্টেম্বর ২০২১ | ১৯:৪৪ |    নিজস্ব প্রতিবেদক
  • চৌদ্দগ্রামে সরকারি কর্মকর্তার বাড়ীতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম, মেরে ফেলার হুমকি

মোঃ সফিউল আলম:  চৌদ্দগ্রামে সরকারি কর্মকর্তার বাড়ীতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম,পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি।প্রশাসনের দ্রুত পদক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।ঘটনাটি ঘটেছে উপজেলার কনকাপৈত ইউনিয়ন এর পন্নারা গ্রামে অবসরপ্রাপ্ত মরহুম পেশকার ছিদ্দিকুর রহমানের বাড়ীতে।

জানা যায়, একই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার পলাতক আসামি নাজিম উদ্দীন বেশকিছু দিন ধরে মরহুম পেশকার ছিদ্দিকুর রহমানের পরিবারের নিকট ১ লক্ষ টাকা চাদা দাবী করে আসছিলো,বিষয়টি এলাকায় জানাজানি হলে গত বুধবার সকালে নাজিম উদ্দীন ও সঙ্গীয় চক্র ছিদ্দিকুর রহমানের বাড়ীতে ঢুকে তার ছেলে মাঈন উদ্দিন খোকন এর উপর দেশীয় ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে। এসময় ভুক্তভোগীর পরিবারের আরো ৩/৪ জন সদস্যকে মারাত্মক ভাবে আহত করে।প্রতিবেশী দের আত্নচিৎকারে লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

প্রতিবেশীরা দ্রুত রক্তাক্ত ভাবে জখম হওয়া খোকন কে স্থানীয় চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।এই ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আব্দুল আউয়াল বাদী হয়ে নাজিম উদ্দীন, ছারোয়ার হোসেন সহ অজ্ঞাত ৩/৪ জনকে বিবাদী করে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ দায়ের পর থেকে একাধিক বার মুঠোফোনে পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছে বিবাদী পক্ষ গন।এঘটনায় পরিবারের সদস্যরা নিরাপত্তা চেয়ে স্থানীয় চৌদ্দগ্রাম থানা পুলিশের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

অভিযোগ এর বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা। তিনি জানান, অভিযোগ টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।