banner

শেষ আপডেট ২৪ অক্টোবর ২০২১,  ১২:২৮  ||   রবিবার, ২৪ই অক্টোবর ২০২১ ইং, ৯ কার্তিক ১৪২৮

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ১২জনের বিরুদ্ধে মামলা

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ১২জনের বিরুদ্ধে মামলা

১৮ সেপ্টেম্বর ২০২১ | ১৮:৪৬ |    নিজস্ব প্রতিবেদক
  • লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ১২জনের বিরুদ্ধে মামলা

লোহাগাড়া থেকে নুরুল ইসলাম:

রিরোধীয় জায়গা দখলে নিতে সশস্ত্র হামলা ও মহড়ার অভিযোগে নিয়মিত মামলার রুজু করা হয়েছে লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলসহ ১২জনের বিরুদ্ধে।

গত ১৭সেপ্টম্বর শুক্রবার এ মামলা রুজু করা হয়। এ ছাড়াও মামলায় ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। মামলার এজাহারে, পূর্ব শত্রুতার জেরে মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে অনধীকার পথে প্রবেশ করে হত্যার উদ্দেশ্য হামলা। ঘরে প্রবেশের চেষ্টা এবং খুন জখম ও হুমকি প্রদানের অভিযোগ আনা হয়েছে। মামলার বাদী আমিরাবাদ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মাহামুদুল হকের পুত্র সিরাজুল হক।

মামলার এজাহরে প্রকাশ লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ অভিযুক্ত আসামীগণ গত ১৫সেপ্টম্বর দুপুরে লোহাগাড়া বেসরকারী মা-মনি হাসপাতাল ও বোয়ালীয়া খালের পাশে বিরোধীয় জায়গায় মামলার বাদীর চলা-চলের পথ বন্ধ করা জন্য বাউন্ড্রি নির্মাণ করতে আসে।

এ সময় মামলার বাদী পক্ষ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে তর্ক-বির্তক হয়। এ সময় আসামীগণ অতর্কিতভাবে দেশীয় লাটিশোঠা ও অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা করে। এ পর্যায়ে প্রতিপক্ষের অবস্থান লক্ষ্যে করে ৪রাউন্ড ফাকা গুলি ছুড়ে। নিক্ষেপ করে ইট। ঘটনাটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে লোহাগাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।