banner

শেষ আপডেট ১৮ সেপ্টেম্বর ২০২১,  ১৯:৫৯  ||   শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১ ইং, ৩ আশ্বিন ১৪২৮

বন্দনা তিওয়ারী থেকে গহনা বশিষ্ঠ

বন্দনা তিওয়ারী থেকে গহনা বশিষ্ঠ

৯ সেপ্টেম্বর ২০২১ | ১২:৪৯ |    নিজস্ব প্রতিবেদক
  • বন্দনা তিওয়ারী থেকে গহনা বশিষ্ঠ

বিনোদন ডেস্ক :
পর্ন ভিডিও-র শ্যুটিং ও ওয়েবসাইটে আপলোডের অভিযোগে অভিযোগে মুম্বই থেকে গ্রেফতার একতা কাপুরের ‘গন্দি বাত’ সিরিজের অভিনেত্রী গহনা । উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল ভিডিও শ্যুট করে নিজের ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। গহনা বশিষ্ঠকে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করেছিল ।
মুম্বই পুলিশ সূত্রে খবর, ৮৭-টির বেশি পর্ন ফিল্ম শ্যুটিং করে নিজের ওয়েব সাইটে আপলোড করেছেন গহনা। তদন্তে জানা গিয়েছে অনান্য মডেল, প্রোডাকশন হাউজও গহনার তৈরি এই পর্নোগ্রাফিক ব়্যাকেটের সঙ্গে যুক্ত। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক জানিয়েছেন, গহনার ওয়েবসাইটে অ্যাডাল্ট কনটেন্ট দেখতে ২০০০ টাকা সাবস্ক্রিপশন ফি দিতে হয়। মিস এশিয়া বিকিনি-র তাজ জেতা গহনা বেশ কয়েক বছর ধরেই কাজ করেছেন তামিল ও মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তবে একতা কাপুরের অল্ট বালাজির চর্চিত ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’-এর সুবাদেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন গহনা।
প্রসঙ্গত,ছত্তিশগড়ের এই অভিনেত্রীর আসল নাম বন্দনা তিওয়ারী। তাঁর মা একজন গৃহবধূ ও বাবা শিক্ষা দপ্তরের অফিসার। বিনোদন জগতে পা রাখার পর তিনি তাঁর নাম গেহানাতে রূপান্তরিত করেন। হিন্দি এবং তেলেগু ছবিতে অভিনয় করেছেন তিনি।গেহানা বশিষ্ঠ, মিস এশিয়া বিকিনি-র শিরোপা পেয়েছিলেন। এছাড়াও তিনি এক ডজনের বেশি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন। নিঃসন্দেহে গহনার কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক গন্দি বাত।