banner

শেষ আপডেট ১৮ সেপ্টেম্বর ২০২১,  ১৯:৫৯  ||   শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১ ইং, ৩ আশ্বিন ১৪২৮

নুসরাতের নতুন অধ্যায় শুরু

নুসরাতের নতুন অধ্যায় শুরু

৩১ অগাস্ট ২০২১ | ১১:০৬ |    নিজস্ব প্রতিবেদক
  • নুসরাতের নতুন অধ্যায় শুরু

বিনোদন ডেস্ক ::
নতুন জীবনে প্রবেশ করলেন নুসরাত। হাসপাতাল থেকে বেরিয়ে এলেন যশ দাশগুপ্ত। কোলে নবজাতক। পাশে নতুন মা নুসরত জাহান। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন তিনি। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করলেন নুসরত।

নুসরত জাহান গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন । হাসপাতাল সূত্রে খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলে গত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। কিন্তু এক দিন পর, অর্থাৎ সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত এবং তাঁর সদ্যোজাত।
শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন, জন্মের পর নুসরতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছিল। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাঁকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি।
বুধবার রাতে সন্তানকে জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন নুসরত। সঙ্গে ছিলেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। গত রবিবারও হাসপাতালে একসঙ্গেই ছিলেন তাঁরা। মুখে কিছু না বলেও নুসরত ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই তা স্পষ্ট করে দিয়েছিলেন। এ বার নতুন অতিথিকে নিয়ে শুরু হবে নতুন অধ্যায়।