banner

শেষ আপডেট ১৮ সেপ্টেম্বর ২০২১,  ১৯:৫৯  ||   শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১ ইং, ৩ আশ্বিন ১৪২৮

মুক্তিযোদ্ধা সমন্বয় সভায় মোসলেম উদ্দিন চৌধুরী

মুক্তিযোদ্ধা সমন্বয় সভায় মোসলেম উদ্দিন চৌধুরী

২৯ অগাস্ট ২০২১ | ১৭:৪৯ |    নিজস্ব প্রতিবেদক
  • মুক্তিযোদ্ধা সমন্বয় সভায় মোসলেম উদ্দিন চৌধুরী

 

নিজস্ব প্রতিবেদক ::
আজ বরিবার ২৯ আগস্ট চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের ব্যানারে ১৫ আগস্টের শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও বোয়ালখালীর সাংসদ মোসলেম উদ্দিন চৌধুরী।
ডবশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন শামশুদ্দিন আহমেদ যুদ্ধকালীন কমান্ডার, এম এন ইসলাম যুদ্ধকালীন কমান্ডার, আবু ইউসুফ চৌধুরী যুদ্ধকালীন কমান্ডার, আবুল বাশার, কোম্পানী কমান্ডার, ফৈরদাউছ ইসলাম খান, আহমদ হোসেন যুদ্ধকালীন কমান্ডার, কাজী আবু তৈয়ব যুদ্ধকালীন কমান্ডার।
সভায় সভাপতিত্ব করেন চৌধুরী মাহাবুবুর রহমান। আলোচনা সভা সঞ্চালন করেন ফেরদাউছ ইসলাম খান।
সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ মোসলেম উদ্দিন চৌধুরী বলেন, আগস্ট শোকের মাস এই বাংলার আপমর জন সাধারণ শোকাহত। জাতীয় পিতা বঙ্গবন্ধু যে পরিকল্পনা আমাদের জন্য রেখে গেছেন সেই পরিকল্পনা অনুযায়ী দেশরত্ন শেখ হাসিনা দেশ পরিচালনা করে যাচ্ছে ।
মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান। একমাত্র আওয়ামী লীগই মুক্তিযোদ্ধাদের সম্মান করে নিদিষ্টভাবে ভাতার ব্যবস্থা করে দিয়েছেন। তাই দেশের স্বাধীনতা ও উন্নয়নের জন্য সকল মুক্তিযোদ্ধাকে শেখ হাসিনা পাশে থাকার আহ্বান জানান।
দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে মুক্তিযোদ্ধা চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে এসে উপস্থিত হন।