banner

শেষ আপডেট ২৪ অক্টোবর ২০২১,  ১২:২৮  ||   রবিবার, ২৪ই অক্টোবর ২০২১ ইং, ৯ কার্তিক ১৪২৮

কক্সবাজারে অতিরিক্ত নেশাপানে ২ ছাত্রলীগ কর্মীর মৃত্যু

কক্সবাজারে অতিরিক্ত নেশাপানে ২ ছাত্রলীগ কর্মীর মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২১ | ১৯:১৪ |    নিজস্ব প্রতিবেদক
  • কক্সবাজারে অতিরিক্ত নেশাপানে ২ ছাত্রলীগ কর্মীর মৃত্যু

চট্টগ্রাম থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে হোটেলে অতিরিক্ত নেশাপানের কারণে চট্টগ্রামের ২ ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে। তাদের নাম রাফসানুল হক (৩০) এবং মুনতাসীর প্রিয়াম (২৮)। এর মধ্যে শুক্রবার সকালে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাফসান এবং শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় বন্ধু সাইমুন প্রিয়াম। মৃত দুই জনই চট্টগ্রামে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে। ১৮ সেপ্টেম্বর (শনিবার) সকালে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাফসান, প্রিয়াম এবং রায়হান নামের তিন বন্ধু মিলে কক্সবাজারে বেড়াতে যান। সেখানে গিয়ে তারা কলাতলী এলাকার বে ওয়ান ডাচ নামক একটি হোটেলে অবস্থান করেন। ওদিন রাতে তারা হোটেল কক্ষে অতিরিক্ত নেশাপান করেন। শুক্রবার সকালের দিকে তিন বন্ধুই একই সঙ্গে অসুস্থ হয়ে পড়লে তাদের কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান রাফসানুল হক।
অপর দুই বন্ধু প্রিয়াম এবং রায়হানকে অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে শুক্রবার গভীর রাতে সাইমুন প্রিয়াম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত দুইজনই দীর্ঘদিনের বন্ধু এবং রাজনৈতিক সহকর্মী। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে চট্টগ্রামের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।