banner

শেষ আপডেট ১০ জানুয়ারী ২০২১,  ২১:০৯  ||   রবিবার, ২৪ই জানুয়ারী ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭

মানিকছড়ি থেকে গাঁজা ও ২ টি মোটরসাইকেলসহ আটক ২

মানিকছড়ি থেকে গাঁজা ও ২ টি মোটরসাইকেলসহ আটক ২

৩১ ডিসেম্বর ২০২০ | ১৮:২৫ |    নিজস্ব প্রতিবেদক
  • মানিকছড়ি থেকে গাঁজা ও ২ টি মোটরসাইকেলসহ আটক ২

প্রেস বিজ্ঞপ্তি: খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি থানাধীন ধর্মঘর ময়ুরখিল বটতলস্থ বিশাখা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ১২ কেজি গাঁজা উদ্ধার ও ২ জন মাদক ব্যাবসায়ী আটকসহ মাদক পরিবহনে ব্যবহৃত ২ টি মোটরসাইকেল জব্দ করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি থানাধীন ধর্মঘর ময়ুরখিল বটতলস্থ বিশাখা মহিলা সমিতি ক্লাব এর সামনে ফাঁকা জায়গার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল বহন করে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ৩০ ডিসেম্বর র‌্যাবের একটি দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল থেকে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি তপন চাকমা (২৪), ও চৈইথৈই মারমা (২২), আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে তাদের নিজ হেফাজতে থাকা মোটরসাইকেলের পিছনে বস্তার ভিতর হতে ১২ কেজি গাঁজা উদ্ধারসহ উক্ত (চট্ট-মেট্রো-হ-১৫-০৪৭৭ ও চট্ট-মেট্রো হ- ১৫-৯৮০৬) মোটরসাইকেল দুটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের সাথে যোগসাজশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মানিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।