banner

শেষ আপডেট ১০ জানুয়ারী ২০২১,  ২১:০৯  ||   রবিবার, ২৪ই জানুয়ারী ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭

‘জীবন প্রবাহ’ গ্রন্থের প্রকাশনার উদ্বোধন

‘জীবন প্রবাহ’ গ্রন্থের প্রকাশনার উদ্বোধন

১২ ডিসেম্বর ২০২০ | ১৮:৫২ |    নিজস্ব প্রতিবেদক
  • ‘জীবন প্রবাহ’ গ্রন্থের প্রকাশনার উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি: ১১ডিসেম্বর’২০ শুক্রবার বাদ জুমা চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসুল হযরত মাওলানা সাইয়্যেদ আনোয়ার হোসাইন তাহিরি আল জাবিরী আল মাদানী বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও শিক্ষাবিদ লেখক অধ্যাপক মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী রচিত ‘জীবন প্রবাহ’ গ্রন্থের প্রকাশনা উদ্বোধন করেন।
আন্দরকিল্লা শাহী জামে মসজিদে অনুষ্ঠিত প্রকাশনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেমেদ্বীন দারুল উলুম আলিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা আহমদুর রহমান নদভী, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা এ কে এম ফারুক ছিদ্দিকী, মাওলানা শাহ নাসির উদ্দিন, মাওলানা কাজী জাফর আহমদ, মাওলানা মোস্তাহাসান বিল্লাহ, মাওলানা হাফেজ মোহাম্মদ হেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা জয়নুল আবেদীন ও সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমানসহ বহু আলেম ওলামা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে গ্রন্থটির সফলতা ও বহুল প্রচার কামনা করে মহান আল্লাহর তায়ালার নিকট মোনাজাত করা হয়।
লেখক অধ্যাপক মাওলান লিয়াকত আখতার ছিদ্দিকী আত্মজীবনী ‘জীবন প্রবাহ’ গ্রন্থে ইসলামের বিভিন্ন বিষয়াদীকে সুচারুরূপে সহজ ভাষায় লিখেছেন। লিখেছেন দেশের খ্যাতিমান আলেম, পীর ও আউলিয়াদের জীবনীও। এছাড়াও তিনি দেশের এবং ইসলামের বেশ কিছু নিদর্শন ও ইতিহাস তুলে ধরে উক্ত বইকে সমৃদ্ধ করেছেন।