banner

শেষ আপডেট ১০ জানুয়ারী ২০২১,  ২১:০৯  ||   বুধবার, ২০ই জানুয়ারী ২০২১ ইং, ৭ মাঘ ১৪২৭

তৃণমূলে সংগঠন মজবুতি অর্জন করতে পারলে দেশ পরিচালনার দায়িত্ব জাতীয় পাটির—রেজাউল

তৃণমূলে সংগঠন মজবুতি অর্জন করতে পারলে দেশ পরিচালনার দায়িত্ব জাতীয় পাটির—রেজাউল

২৩ নভেম্বর ২০২০ | ২০:৫৬ |    নিজস্ব প্রতিবেদক
  • তৃণমূলে সংগঠন মজবুতি অর্জন করতে পারলে দেশ পরিচালনার দায়িত্ব জাতীয় পাটির—রেজাউল

বাংলাদেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। দীর্ঘ ৩০ বছর ধরে দেশের মানুষের উপর নির্যাতন, জুলুমসহ নানা অত্যাচর করা হয়েছে।আজ সোমবার ২৩ নভেম্বর সকাল ১১টায় নন্দন কানন আর এফ পুলিশ প্লাজার অডিটোরিয়ামে আয়োজিত বাংলাদেশ জাতীয় পার্টি চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক মতবিনিময় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয় পার্টির কন্দ্রেীয় প্রেসিডিয়াম সদস্য এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, পল্লী বন্ধু হুসেন মুহাম্মদ এরশাদ যে উন্নয়নের রোডম্যাপ করেছিল সেই উন্নয়ন ছাড়া চোখে পড়ার মতো কোন উন্নয়ন হয়নি। দুই নেত্রীর কবল থেকে জাতি বাঁচতে চায়। সেই বাঁচার জন্য জাতীয় পার্টির বিকল্প নেই। জাতীয় পার্টি বিরোধী দলে আজীবন থাকবে না। বাংলাদেশের জাতীয় রাজনীতিতে জাতীয় পার্টি দ্বিতীয় বৃহত্তম রাজনৈতিক দল। আগামী দিনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাত ধরে সরকার গঠন করবে। চেয়ারম্যানের নির্দেশে আমাদেরকে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে দেশ পরিচালনার যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।
চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক শায়েস্তা খান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

তিনি বলেন, দেশ ও জনগণের জন্য রাজনীতি করতে হবে। মাতৃভুমির প্রতি ভালবাসা না থাকলে রাজনীতি হয় না। দলকে সুসংহত করার জন্য সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি আহাবান জানান। জিএম কাদের আরো বলেন, সংগঠনকে মজবুত করার লক্ষে জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চলে সফর শুরু করেছে তাদেরকে সকল প্রকার পরামর্শসহ সার্বিক সহযোগিতা করতে হবে।

দেশ পরিচালনার জন্য জাতীয় পার্টিকে আগামীতে তৈরী থাকতে হবে উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ হুসেন মুহাম্মদ এরশাদের দলকে আগামীতে ক্ষমতায় দেখতে চায়। দেশের উন্নয়ন অগ্রগতি ও আধুনিক বিশ্বের সাথে তালমিলিয়ে এগিয়ে যেতে হলে জাতীয় পার্টির সরকারের বিকল্প নেই।
উত্তর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিক উল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সাংগঠনিক মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক নাজমা আকতার এমপি, জাপা প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, নাজমা আক্তার এমপি, এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামশুল আলম মাস্টার, আলহাজ্ব দিদারুল কবির দিদার, লুৎফুর রেজা খোকন, মৌলভী মোহাম্মদ ইলিয়াস, যুগ্ম মহাসচিব হাজী বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অলি উল্লাহ চৌধুরী মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্ত্তী, যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাপা নেতা মেজবাহ উদ্দিন আকবর চেয়ারম্যান, লায়ন মহিন উদ্দীন চৌধুরী, সীতাকুণ্ড উপজেলার সভাপতি রেজাউল করিম বাহার, সাধারণ সম্পাদক রফিকুল আলম, হাটহাজারীর, সাধারণ সম্পাদক লোকমান সিকদার, রাঙ্গুনিয়া উপজেলার আহ্বায়ক সাজ্জাদ হোসেন, সদস্য সচিব মেহেদী রাশেদ, ফটিকছড়ি উপজেলা আহ্বায়ক এম এ আবুল হাশেম, সদস্য সচিব শেখ শফিউল আজম, মীরসরাই উপজেলা সদস্য সচিব আলমগীর হোসেন, জেলা যুব সংহতির সদস্য সচিব কাজল চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক শফিকুল আলম চৌধুরী লিটন, সদস্য সচিব শাহীন পলাশ, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক মাসুদুর রশিদ প্রমুখ।—প্রেস বিজ্ঞপ্তি