banner

শেষ আপডেট ১০ জানুয়ারী ২০২১,  ২১:০৯  ||   বুধবার, ২০ই জানুয়ারী ২০২১ ইং, ৭ মাঘ ১৪২৭

পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ সিএমপির

পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ সিএমপির

২৩ নভেম্বর ২০২০ | ২০:৩৪ |    নিজস্ব প্রতিবেদক
  • পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ সিএমপির
দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা আজ সোমবার ২৩  নভেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
সভায় পুলিশ কমিশনার বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন।
দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএল এ গমনকারী পুলিশ সদস্য কনস্টেবল মোঃ তফাজ্জল হোসেন ও কনস্টেবল মোঃ আব্দুল আহাদ কে ফুলেলে শুভেচ্ছা দিয়ে বিদায় জানান সিএমপি কমিশনার।
চলতি নভেম্বর মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ (চুয়ান্ন) জন পুলিশ সদস্যকে নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। একই সাথে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)  এস এম মেহেদী হাসান,  শ্রেষ্ঠ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মোঃ ইয়াসির আরাফাত, শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন অফিসার ইনচার্জ, বাকলিয়া থানার, মোহাম্মদ নেজাম উদ্দিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন, এসআই মোঃ নাছির উদ্দিন,  শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই রনেশ বড়ুয়া।
সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর)  মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।