banner

শেষ আপডেট ২৩ নভেম্বর ২০২০,  ২২:১২  ||   বৃহষ্পতিবার, ২৬ই নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭

রাঙ্গুনিয়ায় জে এন টি মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ায় জে এন টি মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

২৬ অক্টোবর ২০২০ | ১৭:৪৪ |    নিজস্ব প্রতিবেদক
  • রাঙ্গুনিয়ায় জে এন টি মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

আশিক এলাহী,রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়া উপজেলার গোচরায় প্রতিষ্ঠিত জামেয়া নঈমীয়া তৈয়্যবীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আয়োজনে উক্ত মাদ্রাসার হল রুমে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দ:) ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার (২৬ অক্টোবর) সাড়ে ১০ টার দিকে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দ:) ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আলতাফ হোসাইন নঈমী।
 অনুস্টান  যৌথভাবে পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মুহাম্মদ নাজেরুল ইসলাম ও দিদারুল ইসলাম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী চরণদ্বীপ হারবাংগি দরবার শরীফের সাজ্জাদানশীল পীরজাদা সৈয়দ আহমদ শাহ আল আজহারী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ফজলুল হক, মাওলানা বেলাল হোসেন, আব্দুল মাবুদ, মামুনুর রশীদ, মিনহাজুল ইসলাম, নঈম উদ্দিন মাইজভাণ্ডারী, হারুনুর রশিদ, হাকিম বক্স, এবং আওয়ামীলীগ নেতা জাহেদুল ইসলাম ও মনতাজুল হকসহ আরো অনেকে।

বক্তারা বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। অনুষ্ঠান থেকে ফ্রান্সে রাসুল্ললাহকে অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

শেষে প্রধান অতিথি মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।