banner

শেষ আপডেট ২৩ নভেম্বর ২০২০,  ২২:১২  ||   বৃহষ্পতিবার, ২৬ই নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭

সরকারি নিয়ম মানতে রাজি নয় আল মানাহিল

সরকারি নিয়ম মানতে রাজি নয় আল মানাহিল

২৬ অক্টোবর ২০২০ | ১৭:৪০ |    নিজস্ব প্রতিবেদক
  • সরকারি নিয়ম মানতে রাজি নয় আল মানাহিল

পর্ব – ০১

ক্রাইম  প্রতিবেদক : বাংলাদেশ  সরকারের  কোন আইন মানতে রাজি নয় আল মানাহিল  ওয়েল ফেয়ার ফাউন্ডেশন  বাংলাদেশ ।  সংস্থাটির প্রধান কার্যালয় চট্টগ্রামের  সুগন্ধাতে  অবস্থিত । মুলতঃ মধ্যপ্রাচ্য ভিত্তিক  অনুদানে বাংলাদেশে তাদের  কার্যক্রম।  সারা বাংলাদেশে নানামুখী  সামাজিক  কাজ করে থাকে কিন্তু আড়ালে  জঙ্গি কার্যক্রম হয় বলে জনশ্রুতি  আছে ।

করেনা কালে চট্টগ্রামের সাবেক পুলিশ কমিশনারকে কেন্দ্র  করে উত্তর  হালিশহরস্থ ফুল চৌধুরী  পাড়ায় প্রতিষ্ঠা  করোনা হাসপাতাল ।  আসলে এটি করোনা হাসপাতাল  নয় শুধু  মাত্র আইসোলিউশন সেন্টার ।
হাসপাতাল  হিসাবে কোন অনুমোদন  নাই।  আগে এই হাসপাতালটি পঙ্গু  হাসপাতাল নামে পরিচিতি ছিল।
বাংলাদেশ  সরকারের  সংবিধান  অনুযায়ী প্রত্যেকটি সরকারি  বেসরকারি  প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু  ও মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ  হাসিনার  ছবি থাকবে।  কিন্তু আল মানাহিল হাসপাতালে  কোন ছবি নাই।  আওয়ামী  লীগের  মেয়র প্রার্থী রেজাউল করিম, আ জ ম নাসিরসহ অনেক আওয়ামী  লীগ  নেতা এই হাসপাতালটি পরির্দশন করেছে।।
সাবেক পুলিশ কমিশনার মাহবুবুর  রহমানের ছবি বড় করে দিয়ে হাসপাতাল  উদ্বোধন  করেছিল  কিন্তু মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ  হাসিনার  ছবি  রাখতে তাদের আপত্তি ।
দামপাড়া পুলিশ লাইনের পাশে যে কওমি মাদ্রাসায়  বোমা পাওয়া গিয়েছিল এবং বোমা বিস্ফোরনের সময় থেকে পুলিশের  সাথে  সখ্যতা গড়ে যাতে প্রশাসন সন্দেহ  না করে।(চলবে)