banner

শেষ আপডেট ২৩ নভেম্বর ২০২০,  ২২:১২  ||   বৃহষ্পতিবার, ২৬ই নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭

পটিয়া থেকে ইয়াবাসহ আটক ১

পটিয়া থেকে ইয়াবাসহ আটক ১

২৩ অক্টোবর ২০২০ | ১৮:৩৬ |    নিজস্ব প্রতিবেদক
  • পটিয়া থেকে ইয়াবাসহ আটক ১

 

প্রেস বিজ্ঞপ্তি: পটিয়া থানাধীন বাইপাস মোড় এলাকায় অভিযান চালিয়ে ২৮হাজার,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।
গোপন সংবাদের মাধ্যমে  কতিপয় মাদক ব্যবসায়ী একটি বাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে সছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২২ অক্টোবর র‌্যাব-৭ এর একটি দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বাইপাস মোড়, ইন্দ্রপুর হাম কনভেশন সেন্টারের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি বাসকে থামানোর সংকেত দিলে বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামালে বাসের চালকের সহকারী মোঃ শরিফুল ইসলাম (২৮), পিতা- আব্দুল আলীম, সাং- চাঁন্দপুর, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে তার হেফাজতে থাকা বাসের ড্রাইভিং সিটের পিছনে টুলবক্সের উপরে রাখা শপিং ব্যাগের ভিতর হতে ২৮,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামি’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪৩ লক্ষ ২৫ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।স্থা গ্রহণের নিমিত্তে বান্দরবান জেলার রুমা থানায় হস্তান্তর করা হয়েছে।