banner

শেষ আপডেট ২৬ অক্টোবর ২০২০,  ২০:০৩  ||   সোমবার, ২৬ই অক্টোবর ২০২০ ইং, ১১ কার্তিক ১৪২৭

আইপিএলে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি

আইপিএলে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি

৩ অক্টোবর ২০২০ | ২১:৫১ |    নিজস্ব প্রতিবেদক
  • আইপিএলে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন চেন্নাই সুপার কিংসের ও ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। গতরাতে আইপিএলের ১৪তম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে খেলতে নেমে সবচেয়ে বেশি ম্যাচ খেলার নজির গড়েন ধোনি। সতীর্থ চেন্নাইয়ের সুরেশ রায়নার সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটি ভেঙ্গে ফেলেন ধোনি।

এখন পর্যন্ত আইপিএলে ১৯৪টি ম্যাচ খেলেছেন ধোনি। ১৯৩টি ম্যাচ খেলেছেন রায়না। তিনি এবারের আসর থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন। যে কারণে তাই রায়নার রেকর্ড ভাঙ্গতে পারছেন ধোনি। চেন্নাই যদি এবারের আসরের প্লে-অফের উঠতে পারে এবং ধোনি যদি চেন্নাইয়ের হয়ে সবগুলো ম্যাচ খেলতে পারেন, তবে এই মৌসুম শেষেও আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড দখলে থাকবে ধোনির।

আর যদি চেন্নাই প্লে-অফে না উঠে এবং মুম্বাই ইন্ডিয়ান্স শেষ চারে জায়গা পায়, তবে ধোনিকে টপকে আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়বেন রোহিত শর্মা। কারন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত এখন পর্যন্ত ১৯২টি ম্যাচ খেলেছেন। তাই আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডের মালিক হবার দৌড়ে এখন আছেন ধোনি ও রোহিত।