banner

শেষ আপডেট ২৫ অক্টোবর ২০২০,  ১০:১৪  ||   রবিবার, ২৫ই অক্টোবর ২০২০ ইং, ১০ কার্তিক ১৪২৭

ছোট কুমিরা থেকে ইয়াবা ও পিকআপসহ আটক ২

ছোট কুমিরা থেকে ইয়াবা ও পিকআপসহ আটক ২

১ অক্টোবর ২০২০ | ২১:৫৭ |    নিজস্ব প্রতিবেদক
  • ছোট কুমিরা থেকে ইয়াবা ও পিকআপসহ আটক ২

প্রেস বিজ্ঞপ্তি : সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার৬২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব-৭।
কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে একটি পিকআপ যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আজ ০১ অক্টোবর র‌্যাব-৭ এর একটি  দল সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা এলাকায় মসজিদ্দা উচ্চ বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি পিকআপ এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটি না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে পিকআপটি আটক করতঃ ড্রাইভার মোঃ আলম (৩০), এবং চালকের সহকারী আলমগীর (৫৪)দের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত পিকআপের অতিরিক্ত চাকার ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯হাজার ৬২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত পিকআপটি (ঢাকা মেট্র-অ-১১-২০৫৭) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে চট্টগ্রাম হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে উক্ত পিকআপের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের খুচরা ও পাইকারী মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৮ লক্ষ ১১ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।