banner

শেষ আপডেট ২৫ অক্টোবর ২০২০,  ১০:১৪  ||   রবিবার, ২৫ই অক্টোবর ২০২০ ইং, ১০ কার্তিক ১৪২৭

রাঙ্গুনিয়ায় আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে ফের মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ায় আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে ফের মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

২৭ সেপ্টেম্বর ২০২০ | ২০:৩৫ |    নিজস্ব প্রতিবেদক
  • রাঙ্গুনিয়ায় আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে ফের মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
আশিক এলাহী,রাঙ্গুনিয়া : আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উপদেষ্টা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে রাঙ্গুনিয়ায় মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার সরফভাটা সুন্নি পরিষদের উদ্যেগে উপজেলার গোডাউন কাপ্তাই সড়ক থেকে ইছাখালি সড়কে মানবন্ধন ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি পালন করা হয়।উপজেলা দক্ষিনের আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাধারণ সম্পাদক মাওলানা মারফাতুন নূর এর সভাপতিত্বে মানবন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা দক্ষিনের আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা হাফেজ রুহুল আমীন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত উত্তরের সাধারণ সম্পাদক আলী শাহ নেছারী, মরিয়ম নগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. নাছির উদ্দিন তৈয়বী, প্রফেসর আব্দুল মাবুদ, মাওলানা আইয়ুব নুরী, পীরজাদা শহিদুল মোস্তফা নঈমী, সরফভাটা সুন্নি পরিষদের আহবায়ক মুহাম্মদ সোহেল, সদস্য সচিব গিয়াস উদ্দিন হাঁছি ফকির (রহ:) এর  সমন্বয়ক মুজিবুর করিম তানভীরসহ আরো অনেকে।
মানবন্ধনে বক্তারা ২৪ ঘন্টার মধ্যে মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নির্শত মুক্তির দাবী জানান।
সংগঠনের উপদেষ্টা মুফতি আলাউদ্দিন জিহাদী তার ফেসবুক পেইজে আহমদ শফীকে নিয়ে কোনো কটূক্তিমূলক পোস্ট দেননি। ষড়যন্ত্রমূলকভাবে কেউ এটা করেছে।
বক্তারা আরও দাবি করেন, আলাউদ্দিন জিহাদীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানো হয়েছে। অনতিবিলম্বে তাকে এই মিথ্যা মামলা থেকে অব্যাহতি ও কারাগার থেকে মুক্তি দেওয়া না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের ডাক দিবেন বলে জানান আহলে ওয়ালা সুন্নাত জামায়াতের নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় উপজেলা ও ইউনিয়নের আহলে ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সর্বশেষ গোডাউনে মাওলানা হাফেজ রুহুল আমিন ও ইছাখালি সড়কে পীরজাদা শহিদুল মোস্তফা নঈমী মোনাজাতের মাধ্যমে মানবন্ধন সমাপ্ত ঘোষণা করেন।