banner

শেষ আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০,  ২১:৪১  ||   বৃহষ্পতিবার, ১ অক্টোবর ২০২০ ইং, ১৬ আশ্বিন ১৪২৭

সাংবাদিক ফরিদুল মোস্তফার পাশে বিএমএসএফ’র বৈদেশিক শাখাসহ ইতালি বাংলা প্রেস ক্লাব

সাংবাদিক ফরিদুল মোস্তফার পাশে বিএমএসএফ’র বৈদেশিক শাখাসহ ইতালি বাংলা প্রেস ক্লাব

১০ সেপ্টেম্বর ২০২০ | ২২:২৭ |    নিজস্ব প্রতিবেদক
  • সাংবাদিক ফরিদুল মোস্তফার পাশে বিএমএসএফ’র বৈদেশিক শাখাসহ ইতালি বাংলা প্রেস ক্লাব
ইতালি প্রতিনিধি: বিতর্কিত ওসি প্রদীপ কতৃক নির্যাতন,মামলা হামলার শিকার ক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফার পাশে দাড়িয়েছে ইতালি বাংলা প্রেস ক্লাব। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফার জন্য ফান্ড সংগ্রহের উদ্যোগ নিলে তাতে সাড়া দেয় বিএমএসএফ’র বৈদেশিক শাখাসহ ইতালি বাংলা প্রেস ক্লাব।
সাংবাদিক ফরিদুল মোস্তফা পুলিশি নির্যাতনে আজ গুরুতর অসুস্থ। তার চিকিৎসার জন্য ইতালি বাংলা প্রেস ক্লাব রোম প্রবাসী কয়েকজন বিশিষ্ট রাজনীতিবিদ, সাংবাদিক নেতৃবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দ ও নিজেদের সমন্বয়ে ৩৫ হাজার টাকা সাংবাদিক ফরিদুল মোস্তফার চিকাৎসার জন্য পাঠান।
ফান্ড সংগ্রহের সময় উপস্থিত ছিলেন ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন, সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন,সহ সভাপতি আফজাল হোসেন রোমান,যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন লিটন। প্রেস ক্লাবের আহবানে আর্থিক সহায়তা করেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী,যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু,বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি মুনসুর আহমেদ শিপু,
ফাষ্ট সিকিউরিটি মানি এক্সচেঞ্চ কোম্পানি এসআরএল ইতালি,বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম বাতেন,ইতালি যুবলীগ নেতা ও মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রনি,আওয়ামী লীগ নেতা ইকবাল ঢালী,নিউ প্রাইম সার্ভিস।
ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন বলেন, আমাদের ইচ্ছা ছিল বড় একটি অংক নিয়ে তার পাশে দাঁড়াবো। তবে করোনা কালে ব্যাপক ভাবে সম্ভব হয়নি। যতটুকু পেরেছি করেছি। তবে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।ইতালি বাংলা প্রেস ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি।
এ সময় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম গড়ে তুল রুখে দাঁড়াতে হবে সে ক্ষেত্রে প্রবাসী সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।