banner

শেষ আপডেট ২৫ অক্টোবর ২০২০,  ১০:১৪  ||   রবিবার, ২৫ই অক্টোবর ২০২০ ইং, ১০ কার্তিক ১৪২৭

 বান্দরবানে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

 বান্দরবানে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

৩ সেপ্টেম্বর ২০২০ | ১৮:৫৮ |    নিজস্ব প্রতিবেদক
  •  বান্দরবানে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

 বশির আহম্মদ,বান্দরবান প্রতিনিধি : বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিট শাখা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মংচিউ মারমাকে সন্ত্রাসী কর্তৃক হত্যার প্রতিবাদে ও খুনিদের বিচারের দাবীতে জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। জেলা আওয়ামীগ এর কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে গিয়ে শেষ হয়।পরে মুক্তমঞ্চের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সম্পাদক লক্ষিপদ দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম,জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী,কৃষক লীগরে সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া,জেলা যুব লীগের যুগ্ন-আহবায়ক ওমর ফারুক। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক কেলু মং মারমা।
এদিকে প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন,সম্প্রীতির বান্দরবানকে যারা নৃশংস হত্যাকান্ডের এর মাধ্যমে অশান্ত করে তুলছে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। তারা নির্দিষ্ট লক্ষ প্রণয়ন করে আওয়ামী সংগঠনের সকল নেতৃবৃন্দকে একে একে হত্যা করছে। কিন্তু এ হত্যাকান্ডের দিয়ে আওয়ামী লীগকে দমিয়ে রাখা যাবে না। তাই বিক্ষোভ মিছিলে উপস্থিত সকল জনসাধারণ ও নেতৃবৃন্দ বলেন, যারা এ হত্যাকান্ড,গুম,রাহাজানি,চালিয়ে বান্দরবানের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে তাদেরকে গ্রেফতার করে কঠোর শাস্তির মাধ্যমে বান্দরবানের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান।
উল্লেখ্য যে,গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার বাঘমারা চিংক্যউ কার্বারী পাড়ায় সন্ত্রসীরা যুবলীগ নেতা মংচিংউ মারমার কে হত্যা করে।