banner

শেষ আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০,  ২১:৪১  ||   বৃহষ্পতিবার, ১ অক্টোবর ২০২০ ইং, ১৬ আশ্বিন ১৪২৭

রাজাপুর জনকল্যান সংগঠনের নতূন অফিস পরিদর্শন করেন চেয়ারম্যান শাহ জালাল মজুমদার

রাজাপুর জনকল্যান সংগঠনের নতূন অফিস পরিদর্শন করেন চেয়ারম্যান শাহ জালাল মজুমদার

১০ অগাস্ট ২০২০ | ১৯:৪৫ |    নিজস্ব প্রতিবেদক
  • রাজাপুর জনকল্যান সংগঠনের নতূন অফিস পরিদর্শন করেন চেয়ারম্যান শাহ জালাল মজুমদার
মোঃ সফিউল আলম, কুমিল্লা জেলা প্রতিনিধি :  কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা শ্রীপুর ইউনিয়ন রাজাপুর জনকল্যান সংগঠনের নতূন অফিস পরিদর্শন করলেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার। তিনি সংগঠনের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করেন এবং সংগঠনের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে সকলকে ধন্যবাদ জানান।
এসময় অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষান শিক্ষানুরাগী ও সমাজসেবক বগৈড় বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হায়াতুন্নবী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান আলী হায়দার মেম্বার, শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের বর্তমান সভাপতি মোশারফ হোসেন সোহাগ, মাষ্টার সাইফুল ইসলাম বিএসসি, আর্মি শাহাজান (অবসরপ্রাপ্ত),মিজানুর রহমান বিএসসি, সাবেক সভাপতি ডা: নাহিদ পারভেজ, মাষ্টার রফিকুল ইসলাম বিএসসি, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রুবেল, সহ-সভাপতি গোলাম সারোয়ার, মেহেদী হাছান। কার্য়করী সদস্য আবদুল জলিল মোল্লা, রাকিবুল হাছান শাহিন, মোজাম্মেল হোসেন, সহ সভাপতি মাসুম বিল্লাহ সবুজ, সহ সাংগঠনিক সম্পাদক শাহপরান, সহ ক্রিড়া সম্পাদক আলাউদ্দিন, নাছির উদ্দিন, এমরান হোসেন, সহ প্রচার সাম্পাদক রিফাত হোসেন, মহিন উদ্দিন প্রমূখ।
উল্লেখ্য, মানবতার কল্যানের অঙ্গীকার নিয়ে রাজাপুর জনকল্যান সংগঠন ২০০৯ সালে যাত্রা শুরু করে অদ্যাবধি পর্যান্ত মানব কল্যানে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।