banner

শেষ আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০,  ২১:৪১  ||   সোমবার, ২৮ই সেপ্টেম্বর ২০২০ ইং, ১৩ আশ্বিন ১৪২৭

চকরিয়ায় নোহা গাড়ির চাপায় পোল্ট্রি ব্যবসায়ী নিহত

চকরিয়ায় নোহা গাড়ির চাপায় পোল্ট্রি ব্যবসায়ী নিহত

১০ অগাস্ট ২০২০ | ১৮:৫৭ |    নিজস্ব প্রতিবেদক
  • চকরিয়ায় নোহা গাড়ির চাপায় পোল্ট্রি ব্যবসায়ী নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় নোহা গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী মোহাম্মদ হেলাল উদ্দিন (২৮) নামের এক পোল্ট্রি ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা স্ত্রীও মারাত্মকভাবে আহত হয়েছে।গতকাল ৯ আগষ্ট রোববার রাত ৯ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আজিজনগর স্টেশনে এ দূঘর্টনা ঘটে। সে চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের পুকপুকুরিয়া আতব্বপাড়ার নাদের হোসেনের পুত্র।
হেলালের স্বজনরা জানান, এদিন হেলাল উদ্দিন ও তার স্ত্রী দুপুরে মোটরসাইকেল নিয়ে লোহাগাড়া উপজেলার আমিরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন শ্বাশুড়িকে দেখতে যান। হাসপাতালে তিনঘন্টা অবস্থান করার পর চকরিয়া উপজেলার দিকে রওনা দেয় হেলাল। তারা রাত সাড়ে আটটার দিকে আজিজনগর ষ্টেশনে পৌছলে চট্টগ্রামমুখী একটি নোহা গাড়িটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে স্বামী-স্ত্রী সড়কে পড়ে যায়। ওইসময় নোহা গাড়িটি হেলাল উদ্দিনের বাম পায়ের উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদেরকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণ হলে চিকিৎসকরা তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। তাদের বহনকারী এ্যাম্বুলেন্সটি সাতকানিয়ায় পৌছলে রাত ১১ টার দিকে মৃত্যুরকুলে ঢলে পড়েন হেলাল। হেলালের স্ত্রী এখনো শঙ্কা মুক্ত নয় বলে জানান স্বজনরা।
স্বজনরা জানান, মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালের চিকিৎসকের অবহেলার কারণে হেলালের মৃত্যু হয়েছে। সেখানে চিকিৎসকরা দুই ঘন্টা ধরে চিকিৎসা না দেয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।