banner

শেষ আপডেট ১২ অগাস্ট ২০২০,  ২৩:৪০  ||   বৃহষ্পতিবার, ১৩ই আগষ্ট ২০২০ ইং, ২৯ শ্রাবণ ১৪২৭

ফেনীতে পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল ও বিদেশি মদ উদ্ধারসহ আটক ২

ফেনীতে পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল ও বিদেশি মদ উদ্ধারসহ আটক ২

৩০ জুলাই ২০২০ | ১৯:২৮ |    নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল ও বিদেশি মদ উদ্ধারসহ আটক ২

প্রেস বিজ্ঞপ্তি : ফেনীতে পৃথক দুটি অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিল ও ১৮ বোতল বিদেশি মদ উদ্ধার সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফেয়ার মেডিকেল হলের সামনে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়কের উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

গতকাল ২৯ জুলাই র‌্যাব-৭ এর একটি  দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ আমিনুল ইসলাম (২৫) কে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে আসামীর নিজ হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৫৯ বোতল ফেন্সিডিল এবং ১৮ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়।

অপর একটি সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ৩০ জুলাই র‌্যাব-৭ এর একটি দল ফেনী মডেল থানাধীন মোহাম্মদ আলী বাজারের এম রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী সোহরাব হোসেন ভূইয়্যা (৩০), কে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে আসামীর নিজ হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন অভিনব কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ০৯ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।