banner

শেষ আপডেট ১২ অগাস্ট ২০২০,  ২৩:৪০  ||   বৃহষ্পতিবার, ১৩ই আগষ্ট ২০২০ ইং, ২৯ শ্রাবণ ১৪২৭

বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী আবু তালেব আটক

বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী আবু তালেব আটক

১৪ জুলাই ২০২০ | ২২:০২ |    নিজস্ব প্রতিবেদক
  • বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী আবু তালেব আটক

প্রেস বিজ্ঞপ্তি : নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২য় আসামী আবু তালেব (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।আজ মঙ্গলবার ১৪ জুলাই ভোর ৫ টায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী আবু তালেব (৪৫)’কে আটক করে।

ঘটনা বিবরনে প্রকাশ, গত ২৭ এপ্রিল বাঁশখালীর উপজেলার বৈলছড়ি এলাকায় গণধর্ষণের শিকার হয় এক তরুণী। ভিকটিম তরুণীকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে আবদুল মজিদ, আবু তালেব ও অপর একজন মিলে ভিকটিমকে গণধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষকেরা পালিয়ে যায়। গণধর্ষণের ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। মামলার পলাতক আসামিদের গ্রেফতারে র‍্যাব-৭ তৎপর থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে জেলার বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার এজাহার নামীয় ২নং আসামী আবু তালেবকে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় আটক করা হয় ।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে বাঁশখালী থানার গণধর্ষণ মামলার ২নং পলাতক আসামী বলে সে স্বীকার করে (মামলা নং-৩৪, তারিখঃ ২৮-০৪-২০২০ ইং)।

উল্লেখ্য যে, উক্ত মামলার ১নং আসামী আব্দুল মজিদ গত ১৫ জুন র‌্যাবের সাথে গোলাগুলিতে নিহত হয়।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আসামীর বিরুদ্ধে দায়েরকৃত মামলায় বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।