banner

শেষ আপডেট ১০ অগাস্ট ২০২০,  ২০:০৭  ||   সোমবার, ১০ই আগষ্ট ২০২০ ইং, ২৬ শ্রাবণ ১৪২৭

নগরীর এ.কে.খান থেকে বিপুল পরিমান ইয়াবা ও প্লাটিনাম পরিবহনের বাসসহ আটক ২

নগরীর এ.কে.খান থেকে বিপুল পরিমান ইয়াবা ও প্লাটিনাম পরিবহনের বাসসহ আটক ২

১৩ জুলাই ২০২০ | ২২:০১ |    নিজস্ব প্রতিবেদক
  • নগরীর এ.কে.খান থেকে বিপুল পরিমান ইয়াবা ও প্লাটিনাম পরিবহনের বাসসহ আটক ২

দি ক্রাইম ডেস্ক : নগরীর পাহাড়তলী থানাধীন এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং প্লাটিনাম পরিবহনের একটি বাসসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী একটি বাস যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে।এই সংবাদের ভিত্তিতে আজ সোমবার ১৩ জুলাই র‌্যাব-৭ এর একটি দল চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন এ.কে.খান এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে ঢাকাগামী  প্লাটিনাম পরিবহন এর ১ টি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে বাসের ড্রাইভার বাসটিকে র‌্যাবের চেকপোস্টের সামনে থামালে গাড়ি থেকে নেমে দুই জন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী সুপারভাইজার মোঃ সুমন (৩৮), ও হেলপার মোঃ শুভ (২৮)কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে, বাসের ভিতর এফ-৪ সিটের উপরে লাগেজ ক্যারিয়ারের এলইডি লাইটের কভারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত বাসটি (ঢাকা মেট্রো -ব- ১৫-২৮৮৫) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয় করে এবং পরবর্তীতে এই ইয়াবা ট্যাবলেট দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭২ লক্ষ ৫৫ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা ।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে নগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।