banner

শেষ আপডেট ১২ অগাস্ট ২০২০,  ২৩:৪০  ||   বৃহষ্পতিবার, ১৩ই আগষ্ট ২০২০ ইং, ২৯ শ্রাবণ ১৪২৭

কুতুবদিয়ায় সীমানা বিরোধকে কেন্দ্র করে নারীসহ আহত ২

কুতুবদিয়ায় সীমানা বিরোধকে কেন্দ্র করে নারীসহ আহত ২

১২ জুলাই ২০২০ | ২১:১১ |    নিজস্ব প্রতিবেদক
  • কুতুবদিয়ায় সীমানা বিরোধকে কেন্দ্র করে নারীসহ আহত ২

লিটন কুতুবী, কুতুবদিয়া : দীর্ঘদিনের সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় নুরুল আমিন (৪৫) ও তার স্ত্রী শাহিদুন্নেছা (৩৫) আহত হয়েছে।
আহতদের কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হলে জরুরী বিভাগের চিকিৎসক নুরুল আমিনের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তবে আহত শাহিদুন্নেছাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত সাড়ে ১১টায় কুতুবদিয়া দ্বীপের আলী আকবর ডেইল হকদার পাড়া গ্রামের কালামিয়ার বাড়িতে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দীর্ঘদিনের সীমানা বিরোধ নিয়ে উভয় পক্ষের উপস্থিতিতে গত দুই সপ্তাহ পূর্বে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধি মিলে ভিটি পরিমাপ পূর্বক সীমানা টিক করে ঘিরাবেড়া দিয়ে দেয়। উক্ত ভিটায় ঘর তৈরী করে বসবাস করে আসছে নুরুল আমিনের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ একই এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ আলমসহ ৪/৫ জন দূর্বৃত্ত মিলে গত শুক্রবার রাত সাড়ে ১১টায় নুরুল আমিনকে রাস্তায় একলা পেয়ে মারধর করে গুরুতর জখম করে।
এ ঘটনার সূত্রপাত ধরে শনিবার দুপুরে ঐ ঘিরাবেড়া এবং ঘর ভেঙে দেয় এবং নুরুল আমিনের পরিবারকে ঘর ছাড়া করে। বর্তমানে আহত শাহিদুন্নেছা তার সন্তানদের নিয়ে পূর্ব আলী আকবর ডেইল তার বাপের বাড়িতে আশ্রয় নিয়েছে।
এ ব্যাপারে শাহিদুন্নেছা বাদি হয়ে আজ রবিবার রাতে কুতুবদিয়া থানায় লিখিত অভিযোগ করেন।