banner

শেষ আপডেট ১২ অগাস্ট ২০২০,  ২৩:৪০  ||   বৃহষ্পতিবার, ১৩ই আগষ্ট ২০২০ ইং, ২৯ শ্রাবণ ১৪২৭

কোতোয়ালী পুলিশের অভিযান : ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ৭

কোতোয়ালী পুলিশের অভিযান : ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ৭

১২ জুলাই ২০২০ | ২০:১৬ |    নিজস্ব প্রতিবেদক
  • কোতোয়ালী পুলিশের অভিযান : ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ৭

ক্রাইম প্রতিবেদক : নগরীতে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতারের কথা জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। তাদের হেফাজত থেকে ৪টি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।শুক্রবার বিকেল থেকে শনিবার ১১ জুলাই ভোর পর্যন্ত চট্টগ্রাম মহানগরী এবং মীরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতারকৃতরা হলেন,  মেহেদি হাসান হৃদয় (২২), সমীর কান্তি বণিক (২৮), মিজানুর রহমান সম্রাট (২৫), বেলায়েত হোসেন বাদশা (২২), অনিক দেবনাথ (২১), রেজাউল করিম বাচ্চু (৪৫) ও মো. আসাদুজ্জামান (৩০)।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ‘শুক্রবার ছুটির দিনে ফাঁকা নগরীতে মোটর সাইকেল চুরির পরিকল্পনা তারা নিয়েছিল। খবর পেয়ে আমরা তাদের ধরতে অভিযানে নামি। এর আগে কোতোয়ালী থানার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরির সময় ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়া কিছু ফুটেজ আমরা সংগ্রহ করেছি। সেখানে দেখেছি- লক করা একটি মোটর সাইকেলের ঘাড় ভেঙে মাস্টার কী দিয়ে স্টার্ট দিয়ে সেটি হাওয়া করে দিতে তাদের সর্বোচ্চ পাঁচ মিনিট সময় লাগে। জোরারগঞ্জ থেকে যাদের গ্রেফতার করা হয়েছে, তারা চোরাই মোটরসাইকেল বিক্রি করে দেওয়ার পাশাপাশি মাদক বিক্রি, ডাকাতি-ছিনতাইয়েও জড়িত।’