banner

শেষ আপডেট ১৩ জুলাই ২০২০,  ২৩:০২  ||   সোমবার, ১৩ই জুলাই ২০২০ ইং, ২৯ আষাঢ় ১৪২৭

ফেনীর ফুলগাজী থেকে বিদেশী মদসহ আটক ১

ফেনীর ফুলগাজী থেকে বিদেশী মদসহ আটক ১

২৯ জুন ২০২০ | ১৯:৪৭ |    নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর ফুলগাজী থেকে বিদেশী মদসহ আটক ১

প্রেস বিজ্ঞপ্তি : ফেনী জেলার ফুলগাজী থানাধীন আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে ৪১ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফুলগাজী থানাধীন আনন্দপুরস্থ কালীর হাট বাজার এলাকায় রিপন হোটেলের সামনে ফেনী হইতে পরশুরামগামী পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ জুন র‌্যাব-৭ এর একটি দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী মোঃ জিয়াউদ্দিন শিমুল (২৪),’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ও দেহ তল্লাশী করে তার সাথে থাকা ২ টি কলেজ ব্যাগের ভিতর হতে ৪১ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘদিন যাবত ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ২৩ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনীর ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।