banner

শেষ আপডেট ১৩ জুলাই ২০২০,  ২৩:২০  ||   সোমবার, ১৩ই জুলাই ২০২০ ইং, ২৯ আষাঢ় ১৪২৭

মাশরাফি বিন মুর্তজার চিকিৎসায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

মাশরাফি বিন মুর্তজার চিকিৎসায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

২২ জুন ২০২০ | ২১:২২ |    নিজস্ব প্রতিবেদক
  • মাশরাফি বিন মুর্তজার চিকিৎসায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত দুই দিন তার শারীরিক অবস্থা ভালো গেলেও আজ সোমবার বেশ অবনতি হয়েছে। ম্যাশের বুকে ব্যথা বেড়ে গেছে। তার পুরনো অ্যাজমার সমস্যা থাকায় দুশ্চিন্তায় পড়েছেন সবাই। যে কোনো মুহূর্তে তাকে হাসপাতালে নেওয়া হতে পারে। ম্যাশের চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ।

জানা গেছে, মাশরাফির সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বিসিবির মেডিক্যাল বিভাগ। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলে রেখেছেন, কোনো সমস্যা হলে যেন তাকে সাথে সাথে জানানো হয়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজে খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহর সঙ্গে কথা বলে ব্যবস্থাপত্র নেন। সেই ব্যবস্থাপত্র মাশরাফিকে পাঠানো হয়েছে।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, অবস্থার উন্নতি না হলে আজ সোমবার বিকেলে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হবে এই কিংবদন্তি ক্রিকেটারকে। তবে সবাই আশাবাদী মাশরাফির অসম্ভব মানসিক জোরের কারণে। এ ছাড়া ক্রীড়াবিদ হিসেবে মাশরাফির রোগ প্রতিরোধ ক্ষমতা স্বাভাবিকভাবেই ভালো। তবে তার অ্যাজমার সমস্যা নিয়েই আপাতত দুশ্চিন্তায় ডাক্তাররা। করোনার কারণে এমনিতেই ফুসফুস দুর্বল হয়ে গেছে। সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হয়েছে।