banner

শেষ আপডেট ১ অক্টোবর ২০২০,  ২২:৩৭  ||   বৃহষ্পতিবার, ১ অক্টোবর ২০২০ ইং, ১৬ আশ্বিন ১৪২৭

কুতুবদিয়ায় ব্যাংক এশিয়া’র এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

কুতুবদিয়ায় ব্যাংক এশিয়া’র এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

১৯ জুন ২০২০ | ২১:৩০ |    নিজস্ব প্রতিবেদক
  • কুতুবদিয়ায় ব্যাংক এশিয়া’র এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন
কুতুবদিয়া প্রতিনিধি : গ্রাহকদের দোরগোড়ায় ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে আজক্রবার (১৯জুন) কুতুবদিয়া উপজেলার প্রাণকেন্দ্র বড়ঘোপ উপজেলা গেইটে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে।
এজেন্টে প্রয়েন্টের পরিচালক মোবারক হোছাইন জানান, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের দূর্যোগ কালীন সময়ে দ্বীপের জনসাধারনের সুবিধার্থে অনানুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নিরবচ্ছিন্ন ভাবে গ্রাহকের চাহিদা অনুযায়ী সেবা প্রদান করা হবে। স্থানীয় ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিগনের উপস্থিতিতে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শাখার কার্যক্রম আরম্ভ করা হয়।
ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের সেবা সমূহঃ  সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা,  স্কুল ব্যাংকিং হিসাব খোলা, মাসিক সঞ্চয়ী হিসাব খোলা, মেয়াদী সঞ্চয়ী হিসাব খোলা, নগদ জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার (ব্যাংক এশিয়ার যে কোন হিসাবে), EFTN এর মাধ্যমে ফান্ড ট্রান্সফার (যে কোন ব্যাংকের হিসাবে),
 বৈদেশিক রেমিটেন্স এর অর্থ প্রদান, বিদ্যুৎ বিল প্রদান,  পাসপোর্ট ফি গ্রহন, ক্ষুদ্র ও মাঝারি ঋণ প্রদান,  ভোক্তা ঋণ প্রদান, কৃষি ঋণ প্রদান,  ডেবিট কার্ড প্রদানসহ ব্যাংকিং সকল কার্যক্রয় ও অন্যান্য সুবিধা প্রদান হবে।