banner

শেষ আপডেট ২৯ মার্চ ২০২০,  ২১:২২  ||   মঙ্গলবার, ৩১ই মার্চ ২০২০ ইং, ১৭ চৈত্র ১৪২৬

রাজউক-পেট্রোবাংলা-ইস্পাত করপোরেশনে নতুন চেয়ারম্যান

রাজউক-পেট্রোবাংলা-ইস্পাত করপোরেশনে নতুন চেয়ারম্যান

১২ জানুয়ারী ২০২০ | ২২:০০ |    নিজস্ব প্রতিবেদক
  • রাজউক-পেট্রোবাংলা-ইস্পাত করপোরেশনে নতুন চেয়ারম্যান

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ সাঈদ নূর আলমকে সংস্থার চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।আজ রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় তাদের বদলি করে আদেশ জারি করেছে।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব আবুল বাশার মোহাম্মদ আব্দুল ফাত্তাহকে নিয়োগ করা হয়েছে পেট্রোবাংলার চেয়ারম্যান।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রইছ উদ্দিনকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। আর সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা শেখ মিজানুর রহমানকে জনপ্রশাসনে ওএসডি করা হয়েছে।

চা বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ এরফান শরিফকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী সদস্য, জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল হাসানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য করা হয়েছে।

জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) কাজী মনোয়ার হোসেনকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আইনুল কবিরকে গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্য পর্যন্ত সেতু/কালভার্ট নির্মাণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।