banner

শেষ আপডেট ১৫ জুলাই ২০২০,  ০৯:৪৮  ||   বুধবার, ১৫ই জুলাই ২০২০ ইং, ৩১ আষাঢ় ১৪২৭

পাকিস্তান সফরের আগেই নতুন পেস বোলিং কোচ : আকরাম

পাকিস্তান সফরের আগেই নতুন পেস বোলিং কোচ : আকরাম

২৩ ডিসেম্বর ২০১৯ | ২১:০৮ |    নিজস্ব প্রতিবেদক
  • পাকিস্তান সফরের আগেই নতুন পেস বোলিং কোচ : আকরাম

আগামী বছরের জানুয়ারিতে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। কিন্তু এর আগেই চলতি বিপিএলের মাঝে জাতীয় দলের দায়িত্ব ছেড়ে দিয়েছেন প্রোটিয়া পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট। নিজ দেশের জাতীয় দলের হয়ে কাজ করবেন তিনি। এদিকে বাংলাদেশের পেস বোলিং কোচের পদটা ফাঁকা। তবে ইতিমধ্যেই নতুন বোলিং কোচ নিয়োগ নিয়ে কাজ শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাংবাদিকদের এসব তথ্য দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আজ সোমবার গণমাধ্যমকে সাবেক এই অধিনায়ক জানান, পাকিস্তান সফরের আগেই জাতীয় দলের বোলিং কোচ নিয়োগ দেওয়া হবে। বোলিং কোচ হিসেবে নিয়োগের জন্য ইতোমধ্যে কয়েকজনের নামের তালিকা তৈরি করা হয়েছে। সবকিছু বিবেচনা করে এবং কোচদের সাথে সরাসরি যোগাযোগ করেই চূড়ান্ত করা হবে- কে হবেন রুবেল-মুস্তাফিজদের নতুন গুরু। কোচের বেতন-ভাতা নিয়ে না ভেবে ভালো মানের কোচ আনার কথা বলেন আকরাম। যদিও শর্টলিস্টে কারা আছেন, তা খোলাসা করেননি তিনি।

আকরাম বলেন, ‘আজকে আমরা বসলাম। একটা শর্টলিস্ট আমরা করেছি। সবার পরিসংখ্যান বেশ ভালো। যেহেতু হাতে সময় আছে মাসখানেক। ইনশাআল্লাহ ১০-১৫ দিনের মধ্যেই বোলিং কোচ নির্ধারণ করতে পারব। আলাপ-আলোচনা করেই সিদ্ধান্ত নিব। এখনকার শর্টলিস্টের দুই-একজন ছিলেন। নতুন কয়েকজনকেও আমরা পেয়েছি। সিইওর মাধ্যমে কোচদের সাথে সরাসরি আলোচনা করছি। কোচদের ইন্টারভিউ নেব। আমাদের বোর্ড সভাপতি অর্থের দিক নিয়ে চিন্তা করেন না। উঁচু মানের কোচ যেন হয় সেটাই দেখেন। যিনি আমাদের জন্য ভালো হবেন তাকেই আমরা আনব।’