banner

শেষ আপডেট ২১ জানুয়ারী ২০২০,  ২১:৪৫  ||   বুধবার, ২২ই জানুয়ারী ২০২০ ইং, ৯ মাঘ ১৪২৬

অসুস্থ এটিএম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে তথ্য প্রতিমন্ত্রী

অসুস্থ এটিএম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে তথ্য প্রতিমন্ত্রী

২৩ ডিসেম্বর ২০১৯ | ২১:০০ |    নিজস্ব প্রতিবেদক
  • অসুস্থ এটিএম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে তথ্য প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা অসুস্থ এটিএম শামসুজ্জামানকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। আজ সোমবার বিএসএমএমইউতে গিয়ে তথ্য প্রতিমন্ত্রী এটিএম শামসুজ্জামানের চিকিৎসার খোঁজখবর নেন এবং তার চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

ড. মুরাদ হাসান সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার হচ্ছে সংস্কৃতিবান্ধব সরকার। তিনি শিল্পীদের মূল্যায়ন করেন। যা পৃথিবীর বুকে এমন কোনো রাষ্ট্র প্রধান নেই যে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মতো শিল্পী-সাহিত্যিকদের এত ভালবাসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী কোন শিল্পীকে কোন দলের পরিচয়ে মূল্যায়ন করেন না। তিনি শিল্পীদের মনে করেন দেশের সম্পদ।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিল্পমনা মানুষ। তিনি অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন।

এ সময় বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কনক কান্তি বড়ুয়া, উপ-উপাচার্য ড. শহীদুল্লাহ সিকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলম, চিত্রনায়িকা নূতন, অভিনেত্রী তানভীন সুইটি ও তারিন জাহান অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।