banner

শেষ আপডেট ১৫ সেপ্টেম্বর ২০২০,  ২০:৪৪  ||   রবিবার, ২০ই সেপ্টেম্বর ২০২০ ইং, ৫ আশ্বিন ১৪২৭

গণফোরাম এর উদ্যেগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

গণফোরাম এর উদ্যেগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

১২ ডিসেম্বর ২০১৯ | ২২:০৯ |    নিজস্ব প্রতিবেদক
  • গণফোরাম এর উদ্যেগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ গণফোরাম চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর এর যৌথ উদ্যেগে আজ ১২ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে ইন্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর গনফোরাম এর সভাপতি মুজিবুল হক এর সভাপতিত্বে উক্ত সাংবাদিক সম্মেলনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিশিষ্ট অর্থনীতিবিদ গনফোরাম কেন্দ্রীয় সাধারন সম্পাদক ড. রেজা কিবরিয়া, কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোকাব্বির খান এম পি ও জননেতা এড:মহশিন রশীদ।

দ্বিতীয় অধিবেশন দুপুর ১২টায় চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর গনফোরাম যৌথ কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গনফোরাম কেন্দ্রীয় সাধারন সম্পাদক বিশিষ্ট অর্থনীনিবিদ ড. রেজা কিবরিয়া, গনফোরাম কেন্দ্রীয় নির্বাহী সভাপতি যথাক্রমে মোকাব্বির খান এম. পি ও জননেতা এড:মহসিন রশীদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গনফোরাম কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য যথাক্রমে এড. জানে আলম ও এড. আবদুর রহমান জাহাঙ্গীর।

আরো বক্তব্য রাখেন গনফোরাম চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ও সম্পাদক যথাক্রমে রতন ব্যানার্জী ও এড. লিয়াকত আলী, চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারন সম্পাদক রনজিত সিকদার, চট্টগ্রাম মহানগর নেতা আদিল আহম্মদ মজুমদার ও ডাঃ আলাউদ্দীন ভূঁইয়া,খাগড়াছড়ি জেলা গণফোরাম সম্পাদক আমজাদ হোসেন, মহিলা নেত্রী নীলিমা বড়ুয়া প্রমুখ নেতৃবৃন্দ। কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা, থানা ও ইউনিয়নে সংঘটনকে শক্তিশালী করে আগামী দিনে -দিন বদলের সংগ্রামে সবাইকে শরীক হওয়ার আহবান জানান।