banner

শেষ আপডেট ২৭ জানুয়ারী ২০২০,  ২০:৫৫  ||   সোমবার, ২৭ই জানুয়ারী ২০২০ ইং, ১৪ মাঘ ১৪২৬

কুতুবদিয়ায় সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে উভয়পক্ষে আহত-৩

কুতুবদিয়ায় সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে উভয়পক্ষে আহত-৩

১১ ডিসেম্বর ২০১৯ | ২১:৪৩ |    নিজস্ব প্রতিবেদক
  • কুতুবদিয়ায় সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে উভয়পক্ষে আহত-৩

লিটন কুতুবী, কুতুবদিয়া : সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষে আহত হয়েছে ৩ জন। আহতরা হলেন,কুতুবদিয়া দ্বীপের দক্ষিণ ধুরুং ইউনিয়নের মুছারপাড়া গ্রামের মৃত হাজি আবদুল করিমের স্ত্রী বিধবা আনোয়ারা বেগম (৬০) শামসুল আলমের স্ত্রী শেফা আকতার (২৬) এবং প্রতিপক্ষের ইসরাত জাহান (২৪)।
ঘটনার উভয়ই আহতরা কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। আহতদের মধ্যে বিধবা আনোয়ারা বেগম, ইসরাত জাহানের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুতুবদিয়া দ্বীপের দক্ষিণ ধুরুং ইউনিয়নের মুছার পাড়া এলাকায় আজ বুধবার ১১ডিসেম্বর সকাল ১১টায় মোস্তাক আহমদের ছেলে সাজ্জাদ হোসেন জোর করে বিধবা আনোয়ারা বেগমের ভিটিতে খুটি দিচ্ছিল। এসময় বিধবা আনোয়ারা বেগম বাঁধা দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে আনোয়ারা বেগমকে আঘাত করে। আনোয়ারা বেগমের চিৎকার শুনে আত্মীয়স্বজন ঘটনাস্থলে এলে উভয়ের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে বিধবা আনোয়ারা বেগমকে উদ্ধার করে দুপুর হাসপাতালে ভর্তি করেন। রোগীর অবস্থা আশংকাজনক দেখে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। এ খবর পেয়ে প্রতিপক্ষ ইসরাত জাহানকে হাসপাতালে নিয়ে এসে বিকালে ভর্তি করেন। চিকিৎসক ঐ রোগীকেও রেফার করে দেন।