banner

শেষ আপডেট ৭ ডিসেম্বর ২০১৯,  ২১:১৮  ||   শনিবার, ৭ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বিপুল অস্ত্রসহ রাউজানের ডাকাত সর্দার আলম গ্রেফতার

বিপুল অস্ত্রসহ রাউজানের ডাকাত সর্দার আলম গ্রেফতার

২০ নভেম্বর ২০১৯ | ২০:৪০ |    নিজস্ব প্রতিবেদক
  • বিপুল অস্ত্রসহ রাউজানের ডাকাত সর্দার আলম গ্রেফতার

ক্রাইম প্রতিবেদকঃ  চট্টগ্রামের একটি পাহাড়ি এলাকা থেকে অভিযান চালিয়ে বিপুল অস্ত্রসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. আলমগীর প্রকাশ আলম ডাকাতকে (৪১) গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে গ্রেফতারকৃত ওই ডাকাতের বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে। জেলার রাউজান উপজেলার পূর্ব রাউজান শামসু টিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বুধবার সকালে চট্টগ্রাম জেলা পুলিশ জানায়। এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে আলম ডাকাতকে গ্রেফতার করে রাউজান থানা পু্লশি। এদিকে অভিযানে রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহসহ বেশ কয়েকজন পু্লশি সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।
ওসি কেফায়েত উল্লাহ বলেন, গোপন খবরের ভিত্তিতে রাউজান উপজেলার পূর্ব রাউজান শামসু টিলা এলাকায় অভিযান চালিয়ে ১৭টি অস্ত্রসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. আলমগীর প্রকাশ আলম ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। আলমগীরের আস্তানা থেকে ম্যাগাজিন, কার্তুজ ও অস্ত্র তৈরির সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। আলমগীরের বিরুদ্ধে মোট ১৭টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।
অন্যদিকে অতিরিক্ত পু্লশি সুপার (বিশেষ শাখা)  মহিউদ্দীন মাহমুদ সোহেল বলেন, অভিযানকালে আলমগীরের আস্তানা থেকে ১৭টি বিভিন্ন ধরনের অস্ত্র, একটি ম্যাগাজিন, সাত রাউন্ড কার্তুজ, অস্ত্র তৈরির সরঞ্জাম, ছুরি ও দা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মোট ১৭টি মামলা রয়েছে। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।