banner

শেষ আপডেট ৭ ডিসেম্বর ২০১৯,  ২১:১৮  ||   শনিবার, ৭ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স পুনর্নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ভোধন

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স পুনর্নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ভোধন

১৯ নভেম্বর ২০১৯ | ২২:২০ |    নিজস্ব প্রতিবেদক
  • জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স পুনর্নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ভোধন

ক্রাইম প্রতিবেদকঃ চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়ণাধীন “চট্টগ্রাম সিটি আউটার রিং রোড” প্রকল্পের ফিডার রোড-৩ (৪-লেন ফ্লাইওভার) এলাইনমেন্ট দ্বারা ক্ষতিগ্রস্থ চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স পুনর্নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করেন মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন ও চেয়ারম্যান আলহাজ্ব এম জহিরুল আলম দোভাষ।

নির্মাণ কাজের উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, নির্বাহী প্রকৌশলী রাজীব দাশ এবং চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ হতে প্রকল্প ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইনডোর কমপ্লেক্সটি জিওবি অর্থায়নে আধুনিক দৃষ্টিনন্দন রুপে সম্পূর্ন নতুনভাবে নির্মাণ করা হচ্ছে, যা বাস্তবায়ন করছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ। ভবনটির মধ্যে ক্রিকেটারদের জন্য থাকবে প্রাকটিস পিচ্, আধুনিক ব্যায়ামাগার এবং ওয়ার্কওয়ের সুবিধা।

এছাড়াও থাকবে ইনডোর স্টেডিয়াম, গ্যালারীতে বসার ব্যবস্থা, অফিস, স্টোর রুমসহ শৌচাগার। তাছাড়াও ভবনটিতে পর্যাপ্ত লাইটিং ব্যবস্থা, পাওয়ার সুবিধা, শীতাতাপ নিয়ন্ত্রণ (অফিস) কক্ষ, টিভির সুবিধা, প্রজেক্টর সুবিধা, সাউন্ড সিস্টেম সুবিধা, ইন্টারনেট ও ইন্টারকম সুবিধা, সিসিটিভি/ সিসিটিএম সংযোগ সুবিধা এবং জেনারেটরের সুবিধাদির সুব্যবস্থা থাকবে। ভবনটির নির্মাণ কার্য সম্পন্ন হলে চট্টগ্রামসহ আগত ক্রিকেটারদের জন্য একটি আধুনিক ইনডোর প্রাকটিস ফ্যাসিলিটিস এর সুযোগ সৃষ্ঠি হবে।