banner

শেষ আপডেট ৩ ডিসেম্বর ২০১৯,  ২০:৪৭  ||   শনিবার, ৭ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

৫০ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন হচ্ছে শিশু পার্ক : বাস্তবায়িত হবে ছয় মাসের মধ্যে

৫০ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন হচ্ছে শিশু পার্ক : বাস্তবায়িত হবে ছয় মাসের মধ্যে

১৮ নভেম্বর ২০১৯ | ২০:০৬ |    নিজস্ব প্রতিবেদক
  • ৫০ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন হচ্ছে শিশু পার্ক : বাস্তবায়িত হবে ছয় মাসের মধ্যে

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন করা হচ্ছে কাজীর দেউড়ি শিশু পার্ক। এ ব্যাপারে নিয়োজিত প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রকল্প গ্রহণ করা হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে প্রকল্প বাস্তবায়নের মেয়াদ নির্ধারণ করা হয়েছে। আজ সোমবার সকালে মেয়র আ জ ম নাছির উদ্দীন কাজীর দেউড়ি শিশুপার্কের আধুনিকায়ন কাজ উদ্বোধন করেছেন। প্রকল্পের আওতায় শিশু পার্কের পুরোনো ইভেন্ট সংস্কার, উন্নত আধুনিক রাইডার স্থাপন, পার্কে  আধুনিক রেস্টুরেন্ট নির্মাণসহ সংশ্লিষ্ট এলাকায় সৌন্দর্য বর্ধন কাজ বাস্তবায়ন করা হবে।
অনুষ্ঠানে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো সামসুদ্দোহা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, জি এম মোস্তাফিজুর রহমান, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, মুক্তিযোদ্ধা এনামুল হক, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, স্টেট কর্মকর্তা এখলাছ উদ্দিন আহমদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে  মেয়র বলেন, দীর্ঘদিন ধরে পার্কে স্থাপিত পুরোনো রাইডার, ক্রীড়া ইভেন্টগুলো ব্যবহৃত হচ্ছে। পার্কের দায়িতপ্রাপ্ত প্রতিষ্ঠান পার্কটিকে আধুনিকায়ন করার উদ্যোগ নিয়েছে। পার্কের প্রাকৃতিক পরিবেশ অক্ষুন্ন রেখে পার্ক আধুনিকায়ন করা হবে। পার্কে উন্নত মানের রেস্টুরেন্ট নির্মাণ করা হবে। সেখানে লাইভ ফিস রাখার ব্যবস্থা রয়েছে।