banner

শেষ আপডেট ১০ ডিসেম্বর ২০১৯,  ২০:৪৮  ||   মঙ্গলবার, ১০ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

মাদক ও সন্ত্রাসমুক্ত যুব সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই

মাদক ও সন্ত্রাসমুক্ত যুব সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই

১৮ নভেম্বর ২০১৯ | ১৯:৪৬ |    নিজস্ব প্রতিবেদক
  • মাদক ও সন্ত্রাসমুক্ত যুব সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই

বন্ধু পরিষদের ব্যবস্থাপনায় ও জাতীয় মানবাধিকার ইউনিটি চট্টগ্রাম মহানগরের পৃষ্টপোষকতায় গতকাল ১৫ নভেম্বর শুক্রবার বিকেল ৪ ঘটিকায় নগরীর দামপাড়াস্থ জাতীয় মসজিদ ময়দানে এক দিবারাত্রী প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে এবং চুড়ান্ত পর্বে ২টি দল রহমতুন্নেছা রোড একাদশ বনাম দামপাড়া বেটারীগলি যমদূত একাদশ প্রতিদ্বন্ধিতা করে। এতে উভয় দল ২০ ওভারের চুড়ান্ত পর্বে ৩ ইউকেটে দামপাড়া বেটারীগলি যমদূত একাদশ রহমতুন্নেছা রোড একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় মানবাধিকার ইউনিটি চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক স.ম জিয়াউর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা তরুণ ও যুব সমাজকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। মাদক ও সন্ত্রাসমুক্ত যুব সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার ইউনিটি চট্টগ্রাম মহানগরের শ্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ কালিম শেখ, শ্রমিক নেতা কাওসার আলম।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় মানবাধিকার ইউনিটি চট্টগ্রাম মহানগরের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং টুর্নামেন্টের পৃষ্টপোষক মোহাম্মদ বায়েজিদ ফরায়েজী।