banner

শেষ আপডেট ৭ ডিসেম্বর ২০১৯,  ২১:১৮  ||   শনিবার, ৭ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

যুবলীগের সভায় মারামারির ঘটনায় মামলা : আসামী প্রায় ১৫০

যুবলীগের সভায় মারামারির ঘটনায় মামলা : আসামী প্রায় ১৫০

১৩ নভেম্বর ২০১৯ | ১৯:৪১ |    নিজস্ব প্রতিবেদক
  • যুবলীগের সভায় মারামারির ঘটনায় মামলা : আসামী প্রায় ১৫০

ক্রাইম প্রতিবেদকঃ নগরীর লালদিঘীর মাঠে প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যুবলীগের দুপক্ষের মারামারির ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশের দায়ের করা এ মামলায় অজ্ঞাতনামা ১২০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় পাল বাদি হয়ে মামলাটি দায়ের করেন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ভাংচুর, পুলিশের কাজে বাধাদান, হামলার মাধ্যমে দুই পুলিশ সদস্যকে আহত করা, সম্পদের ক্ষতিসাধন এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলায় নাম উল্লেখ না করে ১২০ থেকে ১৫০ জনের ঘটনায় জড়িত হিসেবে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ আটক করা সক্ষম হয়নি।
এর আগে গত মঙ্গলবার বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর লালদিঘীর মাঠে মহানগর যুবলীগ আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করেছিল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এছাড়া চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে বিশেষ অতিথি করা হলেও তিনি সভায় যাননি।
সভা শুরুর পর বিকেল সাড়ে ৪টার দিকে মাঠে দু’পক্ষ চেয়ার ছোঁড়াছুঁড়ি ও মারামারিতে জড়িয়ে পড়ে। এতে নগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোবারক আলীসহ অন্তত ১০ জন আহত হন। যুবলীগের নেতাকর্মীদের মারামারি দেখে ক্ষুব্ধ নওফেল বক্তব্য না দিয়ে সভাস্থল ত্যাগ করেন।