banner

শেষ আপডেট ৩ ডিসেম্বর ২০১৯,  ২০:৪৭  ||   শনিবার, ৭ই ডিসেম্বর ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

লতিফপুর এলাকা থেকে ইয়াবাসহ আটক ১

লতিফপুর এলাকা থেকে ইয়াবাসহ আটক ১

৫ নভেম্বর ২০১৯ | ২০:৫৭ |    নিজস্ব প্রতিবেদক
  • লতিফপুর এলাকা থেকে ইয়াবাসহ আটক ১

প্রেস বিজ্ঞপ্তি : নগরীর আকবরশাহ থানাধীন লতিফপুর এলাকায় অভিযান চালিয়ে ১৯,৫৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ।
র‌্যাব-৭,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি বাসে করে চট্টগ্রাম হতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে কিশোরগঞ্জ এর দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ৪ নভেম্বর র‌্যাবের একটি  দল নগরীর আকবরশাহ থানাধীন লতিফপুস্থ সেবা ফিলিং স্টেশনের সামনে ঢাকা- চট্টগ্রাম মহাসগড়কের বাম পাশে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কিশোরগঞ্জগামী একটি বাস তল্লাশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে দাঁড় করায় তাৎক্ষনিক উক্ত বাস হতে একজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী খোকন (৩১), কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার সাথে থাকা ব্যাগের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ১৯,৫৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। জানা যায়, গ্রেফতারকৃত আসামী চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৭ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা।
গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে নগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।