banner

শেষ আপডেট ১৩ নভেম্বর ২০১৯,  ২০:০৭  ||   বৃহষ্পতিবার, ১৪ই নভেম্বর ২০১৯ ইং, ৩০ কার্তিক ১৪২৬

জেল হত্যা দিবস উপলক্ষে পাথরঘাটা আওয়ামী পরিবারের আলোচনা সভা অনুষ্ঠিত

জেল হত্যা দিবস উপলক্ষে পাথরঘাটা আওয়ামী পরিবারের আলোচনা সভা অনুষ্ঠিত

৫ নভেম্বর ২০১৯ | ১১:২২ |    নিজস্ব প্রতিবেদক
  • জেল হত্যা দিবস উপলক্ষে পাথরঘাটা আওয়ামী পরিবারের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ জেল হত্যা দিবস উপলক্ষে পাথরঘাটা আওয়ামী পরিবারের আলোচনা সভায়-মাহতাব উদ্দিন চৌধুরী সিপাহী জনতার অভ্যুত্থানের নামে জিয়া মোস্তাক ৭ই নভেম্বর মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর দক্ষ মেধাবী-চৌকশ অফিসার জোয়ানদের হত্যা করে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পরবর্তীতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতীয় চার নেতাকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশকে ঘাতকরা অকার্যকর রাষ্ট্রে পরিণত করে বাংলাদেশের উন্নয়ন ও প্রগতির চাকাকে পেছনে ঘুরানোর চেষ্ঠা করে একটি সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। কিন্তু বাস্তাবে তারা ব্যর্থ হয়েছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলে তার স্বাদ বাংলার ঘরে ঘরে পৌছে দেয়া।

গতকাল সোমবার ৪ নভেম্বর পাথরঘাটা আওয়ামী পরিবার কর্তৃক আয়োজিত জেলা হত্যা দিবস ও মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে পাথরঘাটাস্থ আবু তালেব চৌধুরী বাড়ী প্রাঙ্গণে বিকাল ৪ ঘটিকায় ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ রাশেদ চৌধুরীর সভাপতিত্বে ও পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দিলীপ কান্তি রুদ্র’র সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান রোকন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য দীপক ভট্টাচার্য্য, আব্দুস সালাম, মাস্টার জসিম উদ্দিন, দীপঙ্কর চৌধুরী কাজল।

এসময় আরও বক্তব্য রাখেন পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ ইদ্রিস, এড. তপন কুমার দাশ, মোঃ আবু বক্কর, ওমর ফারুক, প্রকাশ জৈন, এড. উজ্জ্বল দাশ, উত্তম দাশ, সাধন দাশ, পুলক খাস্তগীর, এনামুল হক এনাম, যুবলীগ নেতা সুফি মুহাম্মদ দিদারুল আলম, ছাত্রলীগ নেতা শওকত ওসমান তানজির, শুভ দাশ, মোঃ রাকিব, ইসতিয়াক জামি প্রমুখ।