banner

শেষ আপডেট ১৯ নভেম্বর ২০১৯,  ২২:২৬  ||   মঙ্গলবার, ১৯ই নভেম্বর ২০১৯ ইং, ৫ অগ্রহায়ণ ১৪২৬

তাদের হৃদয়ে দেশপ্রেম নেই, আছে দিল্লীপ্রেম—রিজভী

তাদের হৃদয়ে দেশপ্রেম নেই, আছে দিল্লীপ্রেম—রিজভী

৪ নভেম্বর ২০১৯ | ২১:২৩ |    নিজস্ব প্রতিবেদক
  • তাদের হৃদয়ে দেশপ্রেম নেই, আছে দিল্লীপ্রেম—রিজভী

ঢাকা অফিসঃ বিএনপির মেরুদণ্ড নেই- আওয়ামী লীগের নেতাদের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মেরুদণ্ড নিউজ প্রিন্টের কাগজের মেরুদণ্ড। আওয়ামী লীগ নেতাদের মানব মেরুদণ্ড নেই। তারা লোপাট, দুর্নীতিবাজ ও চোর। রাতের ভোট ডাকাতের সরকার। তাদের মানব মেরুদণ্ড থাকলে অনৈতিক কাজ করতে পারতো না। সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া ও মিলাদ অনুষ্ঠানে তিনি এ বক্তব্য রাখেন। আজ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ এ অনুষ্ঠানের আয়োজন করে।

এসএম জিলানীর সভাপতিত্বে ও নজরুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিলে অংশ নেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি নবী উল্লাহ নবী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সহসভাপতি গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিনসহ অন্যান্য নেতাকর্মী। আলোচনা শেষে বিশেষ মুনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক শাহ নেছারুল হক।

রুহুল কবির রিজভী বলেন, আজকে দেশের অবস্থা বিপন্ন। দেশকে ভয়ঙ্কর অন্ধকারময় গুহার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। এ সরকারের আমলেই ক্যাসিনোর খনি, জুয়া আর টাকার খনি তৈরি হয়েছে। আজকে তাদের মুখে দেশপ্রেমের কথা শুনতে হয়। তাদের মাঝে তো দেশপ্রেম নেই। তাদের হৃদয়ে দেশপ্রেম নেই। আছে দিল্লীপ্রেম।

তিনি বলেন, মিথ্যার বেসাতি করে কিছুদিন টিকে থাকা যায়। কিন্তু দীর্ঘদিন থাকা যাবে না। সময় ঘনিয়ে এসছে। যারা গণতন্ত্রের পক্ষে কথা বলেন, বাক স্বাধীনতার কথা বলেন তাদেরকে এই সরকার আওয়ামী লীগের গুহার মধ্যে বন্দি রাখতে চায়। খালেদা জিয়া সেই পরিণতিই ভোগ করছেন।