banner

শেষ আপডেট ১৯ নভেম্বর ২০১৯,  ২২:২৬  ||   মঙ্গলবার, ১৯ই নভেম্বর ২০১৯ ইং, ৫ অগ্রহায়ণ ১৪২৬

কবি আফছার উদ্দিন আহাম্মদ’র ৬৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে সমন্বয় সভা অনুষ্ঠিত

কবি আফছার উদ্দিন আহাম্মদ’র ৬৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে সমন্বয় সভা অনুষ্ঠিত

২৪ অক্টোবর ২০১৯ | ১০:২৮ |    নিজস্ব প্রতিবেদক
  • কবি আফছার উদ্দিন আহাম্মদ’র ৬৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ  চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার দৌলতপুর গ্রামের কৃতি সন্তান, দেশের সাহিত্য জগতের অন্যতম কবি, ছড়াকার, গীতিকার, সৃষ্টিশীল ও প্রতিবন্ধী ব্যক্তিত্ব কবি আফছার উদ্দিন আহাম্মদ চৌধুরীর আগামী ৩১ ডিসেম্বর’১৯ ৬৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে এক সমন্বয় সভা গত ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৫টায় নগরীর মোমিন রোডস্থ সুপ্রভাত স্টুডিও হলে সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও বিশিষ্ট প্রাবন্ধিক এ.কে জাহেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, তরুণ প্রজন্মের মাঝে কবি আবছার উদ্দিন আহাম্মদের মত গুণিজনদের  যত বেশি তুলে ধরা হবে সমাজ ও জাতি তত বেশি সমৃদ্ধ হবে। ক্ষণ সময়ের আলোক বর্তিকা ও প্রজন্মের অনুস্মরণীয় ব্যক্তিত্ব কবি আফছার উদ্দিন আহাম্মদ। বক্তারা আরো বলেন তিনি একজন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তি হওয়ার পরও পিছিয়ে পড়েননি। নিজ প্রচেষ্ঠা ও উদ্যমে বলিয়ান হয়ে নিজেকে সমাজে প্রতিষ্ঠা করে আজ অনুস্মরণীয় ব্যক্তিত্বে পরিণত।
অনুষ্ঠান উদ্যাপন পরিষদের সমন্বয়ক স.ম জিয়াউর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উন্নয়ন সংগঠক হাকিম আলহাজ্ব মোহাম্মদ উল্ল্যাহ, নজরুল গবেষক এম.এ সবুর, লেখক ও প্রাবন্ধিক সোহেল মোহাম্মদ ফখরুদ-দীন, ডা: মো: জামাল উদ্দিন, আহাম্মদ আলী চৌধুরী, মো: জসিম উদ্দিন চৌধুরী, মাওলানা মো: মাহাবুবুর রহমান, কবি সজল দাশ, মুক্তিযোদ্ধা এম.এ সালাম, মো: করিমুল্লাহ চৌধুরী, সজল কান্তি বৈদ্য, মো: শহিদুল্লাহ তালুকদার, কবি আসিফ ইকবাল, সমীরণ পাল, সুরেষ দাশ, হানিফ চৌধুরী, মো: কালিম শেখ, ওসমান জাহাঙ্গীর, ফয়সাল সিকদার, হাসান মুরাদ, বিমল দাশ, আব্দুল মান্নান রানা, মো: মঈনউদ্দিন, আহাম্মদ সুজাউদ্দিন, রোজী চৌধুরী, নুর জাহান কলি প্রমুখ।