banner

শেষ আপডেট ১৩ নভেম্বর ২০১৯,  ২০:০৭  ||   বুধবার, ১৩ই নভেম্বর ২০১৯ ইং, ২৯ কার্তিক ১৪২৬

গাজীপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

২২ অক্টোবর ২০১৯ | ১৮:৪৯ |    নিজস্ব প্রতিবেদক
  • গাজীপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি : “জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরে জাতীয় সড়ক দিবস-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার ২২ অক্টোবর গাজীপুর জেলা প্রশাসন ও বিআরটিএ গাজীপুর সার্কেলের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। সকাল ১১টার দিকে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে নিরাপদ সড়ক দিবসের র‌্যালিটি নগরীর চান্দনা চৌরাস্তা জাগ্রত চৌরঙ্গীর পাদদেশ থেকে শুরু হয়ে চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজে গিয়ে শেষ হয়। পরে চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের সামসুদ্দিন সরকার অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ শাহীনুর ইসলামের সভাপতিত্বে ও মোঃ শরীফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খাঁন, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মুহম্মদ সাইফউদ্দীন, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) গাজীপুর সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) মোঃ এনায়েত হোসেন মন্টু, গাজীপুর জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) এ,কে,এম ইয়াকুব, বিআরটিএ গাজীপুর সার্কেলের মোটরযান পরিদর্শক কামরুজ্জামান, নিরাপদ সড়ক চাই (নিসচা) গাজীপুর জেলা শাখার সভাপতি ডাঃ আলহাজ্ব মোঃ লোকমান হোসেন, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক-কর্মচারি ইউনিয়নের সভাপতি মোঃ সুলতান আহমদ সরকার প্রমুখ।
র‌্যালিতে জেলা প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ, হাইওয়ে পুলিশ, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ) গাজীপুর সার্কেল, নিরাপদ সড়ক চাই, ব্র্যাকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন অংশ গ্রহন করেন।