banner

শেষ আপডেট ২২ অক্টোবর ২০১৯,  ২০:২৬  ||   মঙ্গলবার, ২২ই অক্টোবর ২০১৯ ইং, ৭ কার্তিক ১৪২৬

বাজাজের ভাইসপ্রেসিডেন্ট ৯ দিনের সফরে বাংলাদেশে

বাজাজের ভাইসপ্রেসিডেন্ট ৯ দিনের সফরে বাংলাদেশে

২৬ সেপ্টেম্বর ২০১৯ | ২১:০৪ |    নিজস্ব প্রতিবেদক
  • বাজাজের ভাইসপ্রেসিডেন্ট ৯ দিনের সফরে বাংলাদেশে

প্রেস বিজ্ঞপ্তিঃ বাজাজ অটো লিমিটেড ভারতের আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ক ভাইসপ্রেসিডেন্ট মি.মিলিন্ড বেড ৯ দিনের সফরে বাংলাদেশে এসেছেন। বাজাজ মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং প্লান্টের অগ্রগতি এবং এদেশে অথরাইজড ডিস্ট্রিবিউটর উত্তরা মোটরসহ বিভিন্ন শো-রুম পরিদর্শন করবেন তিনি।
বাজাজ ভারতে কেটিএম পণ্য উৎপাদন ও বিতরণ করে এবং বিশ্বব্যাপী এই পণ্যগুলি রফতানি করে। চলতি বছর বাজাজ বাইকগুলি সাশ্রয়ী মূল্যে বাজারে দিচ্ছে এবং নতুনত্বকরণের মাধ্যমে বাজারজাত করছে।
মি.মিলিন্ড বেড আজ (২৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের ষোলশহর মুরাদপুরস্থ ফ্রেন্ডস মোটর শো-রুমে বাজাজ পালসার এনএস ১৬০সিসি (টুইন ডিস্ক) মডেলের মোটরসাইকেল উদ্বোধন করেছেন।
উদ্বোধনকালে তিনি বলেন, বাজাজ বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে পণ্য রপ্তানি করছে। বিশ্বের অন্যান্য রপ্তানি কারক প্রতিষ্ঠানের ছেয়ে বাজাজ ৭২টি দেশে প্রথম এবং ৩২টি দেশের মধ্যে দ্বিতীয় সারিতে রয়েছে।
তিনি বলেন, ’বাজাজ অটো লিমিটেড একটি উন্নত মানের পণ্য উৎপানদ কারী প্রতিষ্ঠান। বাংলাদেশের পরিবেশক এবং বিক্রেতাদের উদ্দেশে বলেন, উৎপাদিত পণ্যের গুণগত মানের কথা ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিন। কেতাদের ক্রয়সীমার মধ্যেই মূল্য নির্ধরণ করে আমরা পণ্য বাজারজাত করছি। বাজারে বর্তমানে অ্যাভেঞ্জার, প্ল্যাটিনা, ডিসকভার, পালসার এবং সম্প্রতি চালু হওয়া ভি এর মতো বিভিন্ন ব্র্যান্ডের একাধিক বাইকের মডেল রয়েছে।’
পালসার এনএস ১৬০সিসি (টুইন ডিস্ক) উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস মোটর শো-রুমের সত্ত্বাধীকারী খোন্দকার শামিম আহাম্মদ, উত্তরা মোটরস’র সিইও মি.দিলিপ বেনার্জীসহ ফ্রেন্ডস মোটর এবং উত্তরা মোটরস এর কর্মকর্তাবৃন্দ।
ক্যাপশন: মুরাদপুরের বাজাজ মোটরসাইকেল ডিলার ফ্রেন্ডস মোটরস পরিদর্শন শেষে বাজাজ এর আকর্ষণীয় মোটরসাইকেল বাজাজ পালসার এনএস ১৬০সিসি (টুইন ডিস্ক) উন্মোচন  কেরছেন বাজাজ অটো লিমিটেডের ভারতের ভাইস প্রেসিডেন্ট (ইন্টারন্যাশনাল বিজনেস) মিলিন্ড বেড।