banner

শেষ আপডেট ২২ অক্টোবর ২০১৯,  ২০:১১  ||   মঙ্গলবার, ২২ই অক্টোবর ২০১৯ ইং, ৭ কার্তিক ১৪২৬

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বৃষ্টির কারণে টস হতে বিলম্ব

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বৃষ্টির কারণে টস হতে বিলম্ব

২৪ সেপ্টেম্বর ২০১৯ | ২০:০৩ |    নিজস্ব প্রতিবেদক
  • ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বৃষ্টির কারণে টস হতে বিলম্ব

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে আজ বৃষ্টির কারণে টস হতে বিলম্ব হচ্ছে। সন্ধ্যা ছয়টায় টস হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। মিরপুরে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার এই ম্যাচটি যদি শেষমেশ পরিত্যক্ত হয় তাহলে দুই দলই যৌথভাবে চ্যাম্পিয়ন হবে।

তবে, ম্যাচের কাট-অফ টাইম রাত ৯টা ৪০ মিনিট। এই সময়ে মধ্যে আবহাওয়া পরিস্থিতি ভালো হলে ম্যাচ মাঠে গড়াবে। আজ সারাদিনই ঢাকায় মেঘলা আবহাওয়া। হয়েছে গুঁড়িগুঁড়ি বৃষ্টি। এরপর থেকেই টাইগার ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, বৃষ্টির কারণে যদি ম্যাচ না হয় তাহলে কী হবে?

বিসিবির একটি সূত্র জানিয়েছে, ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়নি। বৃষ্টিতে যদি ম্যাচ পরিত্যক্ত হলে দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

ক্রিকেটে বাংলাদেশ এখন পর্যন্ত দুইয়ের বেশি দেশ নিয়ে আয়োজিত টুর্নামেন্টে আটবার ফাইনালে উঠেছে। এর আগের সাত ফাইনালের মধ্যে বাংলাদেশ মাত্র একবার চ্যাম্পিয়ন হয়েছে। বাকি ছয়বার হয়েছে রানার্স আপ।

চলতি ত্রিদেশীয় সিরিজে লিগ পর্বে শীর্ষে থেকে বাংলাদেশ ফাইনালে উঠেছে। এই পর্বে ৪ ম্যাচ খেলে বাংলাদেশ ৩টিতে জিতেছে। অন্যদিকে, ৪ ম্যাচ খেলে ২টিতে জয় পায় আফগানিস্তান। আর জিম্বাবুয়ে ৪ ম্যাচ খেলে ১টিতে জয় পায়।