banner

শেষ আপডেট ২২ অক্টোবর ২০১৯,  ১৯:৩০  ||   মঙ্গলবার, ২২ই অক্টোবর ২০১৯ ইং, ৭ কার্তিক ১৪২৬

চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে শুরু হচ্ছে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে শুরু হচ্ছে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

১৫ সেপ্টেম্বর ২০১৯ | ১৯:৪০ |    নিজস্ব প্রতিবেদক
  • চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে শুরু হচ্ছে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদকঃ  সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় এবং চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে। আগামী ১৭ সেপ্টেম্বর বিকাল ৩ টায় চট্টগ্রাম বন্দরস্থ শহীদ প্রকৌশলী সামশুজ্জামান স্টেডিয়ামে শুভ উদ্বোধন হতে যাচ্ছে। চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করবেন। এ টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলা থেকে ৩০টি এবং মহানগরের ৬টি থানা থেকে ১২টিসহ মোট ৪২টি দল অংশগ্রহণ করছে।
এ উপলক্ষ্যে আজ রোববার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জেলা প্রশাসক ইলয়াস হেসেন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বছরের কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল
অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক-বালিকা/অনূর্ধ্ব-১৭) আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।