banner

শেষ আপডেট ২০ অক্টোবর ২০১৯,  ২১:১৬  ||   রবিবার, ২০ই অক্টোবর ২০১৯ ইং, ৫ কার্তিক ১৪২৬

হযরত মুহাম্মদ (সা.) হলেন সর্বশেষ, সর্বশ্রেষ্ঠ এবং সর্বোত্তম নবী ও রাসূল

হযরত মুহাম্মদ (সা.) হলেন সর্বশেষ, সর্বশ্রেষ্ঠ এবং সর্বোত্তম নবী ও রাসূল

৮ সেপ্টেম্বর ২০১৯ | ২০:০৯ |    নিজস্ব প্রতিবেদক
  • হযরত মুহাম্মদ (সা.) হলেন সর্বশেষ, সর্বশ্রেষ্ঠ এবং সর্বোত্তম নবী ও রাসূল

 প্রেস বিজ্ঞপ্তি :  হযরত মুহাম্মদ (সা.) হলেন সর্বশেষ, সর্বশ্রেষ্ঠ এবং সর্বোত্তম নবী ও রাসূল। তাঁর ওপর ঈমান রাখা ও তাঁকে নিজের চেয়েও বেশি ভালোবাসা মুমিনের একান্ত কর্তব্য। আন্জুমান-এ আশেকানে গাউসুল আজম সুলতানপুরী কেন্দ্রিয় নির্বাহি পরিষদের উদ্যোগে পটিয়ার হাইদগাঁও মুজিবনগর বাইতুজ জাকেরীন সাতগাছিয়া দরবার শরীফে গতরাতে পবিত্র ওরছে বক্তারা এসব কথা বলেন।

হুজুর গাউছে জামান হযরতুলহাজ্ব শাহসূফি আল্লামা সৈয়্যদু শেখ আবু মোহাম্মদ আরেফ বিল্লাহ সুলতানপুরী (কঃ)’র এই ১৪ তম ওরছে  দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় আখেরী মোনাজাত করেন তাঁর যোগ্য উত্তরসুরী বড় ছাহেবজাদা সাত গাছিয়া দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসূল(দঃ) মুরর্শিদে বরহ্বক তাজুল আশেক্বীন হুজুর গাউছে দাওরান হযরতুলহাজ্ব শাহসূফি আল্লামা শেখ সৈয়দ ফরমান উল্লাহ  সুলতানপুরী (মাঃজিঃআঃ)।

তিনি বলেন, যে হৃদয়ে নবীজির উপর সম্মানবোধ নেই, মায়া ও অনুভূতির দৈন্যতা রয়েছে, উহাতে ঈমানের অস্তিত্ব থাকতে পরে না। এতে বিশেষ মেহমান হিসেবে তশরীফ আনেন বাবাজান কেবলার একমাত্র ছাহেবজাদা নায়েবে সাজ্জাদানশীন আওলাদে রাসূল(দঃ) শায়খুত ত্বরিকত হযরতুলহাজ্ব শাহসূফি মুফতি শেখ সৈয়দ আবুল মুজতবা হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী (মাঃজিঃআঃ)।

উপিস্থত ছিলেন প্রিন্সিপাল হযরত মাওলানা আলহাজ্ব কাজী হাফেজ আহমদ আল কাদেরী (মা:), গোমদন্ডি দরবার শরীফ নায়েব সাজ্জাদানশীন পীরে তরিক্বত হযরত শাহসূফি মাওলানা সৈয়দ আহমদুল হক্ব মাইজভান্ডারি (মাঃ)। বাদ এশা হতে মেহফিলে সেমা রাত ১২ টা ১মিনিটে সালাতুত তাহাজ্জুদ ও সারারাত ব্যাপি মিলাদ মেহফিল আখেরী মুনাজাত ও নেয়াজ বিতরণ করা হয়। পবিত্র ওরছে মাদরাসা এতিম খানা পরিচালনা কমিটির পক্ষ থেকে  থেকে দুইজন হাফেজকে দস্তারবন্দী ও সম্মাননা প্রদান করা হয়।