banner

শেষ আপডেট ১৫ সেপ্টেম্বর ২০১৯,  ২২:১৭  ||   সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ১ আশ্বিন ১৪২৬

খুলশী জালালাবাদ পাহাড়ে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি বেলাল নিহত

খুলশী জালালাবাদ পাহাড়ে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি বেলাল নিহত

৫ সেপ্টেম্বর ২০১৯ | ২১:১৮ |    নিজস্ব প্রতিবেদক
  • খুলশী জালালাবাদ পাহাড়ে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার  আসামি বেলাল নিহত

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এ বন্দুকযুদ্ধ হয় বলে দাবি করেছে  পুলিশ। মোহাম্মদ বেলাল (৪৩) নামে ওই আসামি বন্দুকযুদ্ধ হওয়ার ১২ ঘণ্টা আগে থানায় আত্মসমর্পণ করেছিলেন।
পুলিশ জানায়, গত বুধবার দুপুরে বেলাল থানায় পুলিশের কাছে আত্মসমর্পণ করে। বেলাল স্বাভাবিক জীবনে ফিরতে চান বলে পুলিশকে জানালে পুলিশও তাকে আইন অনুযায়ী সহযোগিতা করবে বলে জানিয়ে দেয়। কিন্তু তার দেওয়া তথ্যের ভিত্তিতে নগরের জালালাবাদের পাহাড়ে রাতে বেলালকে অস্ত্র উদ্ধারে নিয়ে যাওয়া হলে তাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে একদল সন্ত্রাসী। এতে উভয়পক্ষের মধ্যে ২০ মিনিট বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বেলালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং ৪টি রাম দা উদ্ধার করা হয়েছে ।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, বেলাল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে। ১১টি মামলায় জামিনে ছিল। দুইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বেলালের বিরুদ্ধে।