banner

শেষ আপডেট ১৫ সেপ্টেম্বর ২০১৯,  ২২:১৭  ||   সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ১ আশ্বিন ১৪২৬

পৃথক দূর্ঘটনা : ষোল ঘন্টার ব্যবধানে ব্যাংক কর্মকর্তাসহ তিন মোটর সাইকেলরোহী নিহত

পৃথক দূর্ঘটনা : ষোল ঘন্টার ব্যবধানে ব্যাংক কর্মকর্তাসহ তিন মোটর সাইকেলরোহী নিহত

২০ অগাস্ট ২০১৯ | ২০:৪২ |    নিজস্ব প্রতিবেদক
  • পৃথক দূর্ঘটনা : ষোল ঘন্টার ব্যবধানে ব্যাংক কর্মকর্তাসহ  তিন মোটর সাইকেলরোহী নিহত

ক্রাইম প্রতিবেদকঃ  প্রায় ১৬ ঘন্টার ব্যবধানে পৃথক দুইটি দূর্ঘটনায় তিনজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এদের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা রয়েছে। গত সোমবার রাত ১২ টা থেকে আজ ২০ আগস্ট মঙ্গলবার দুপুর ২ টার মধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ও ডবলমুরিং থানধীন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
জানা গেছে, গত সোমবার রাত ১২ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়ার আমজুরহাট এলাকায় ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের পটিয়া শাখার কর্মকর্তা রফিকুল ইসলাম (৪২) ও তার শ্যালক পল্লী চিকিৎসক মো. শাহজাহান (২৫) দূর্ঘটনায় নিহত হয়।
পটিয়া থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুজন আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে দুজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এদিকে মহানগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট ফ্লাইওভারে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রতন দেব নাথ (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরেক মোটরসাইকেল আরোহী। নিহত রতন দেব নাথ ফেনীর বাইশগাড়িয়া এলাকার ডা. যোত পাল বাড়ির করণী কুমার নাথের ছেলে। তবে আহতের নাম জানা যায়নি। তিনি চমেক হাসপাতালের ক্যাজ্যুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
চমেক সূত্রে জানা গেছে, বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ২ জনকে চমেক হাসপাতালে আনে পথচারীরা। তাদের মধ্যে চিকিৎসক রতন দেব নাথ নামে এক মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন। আহত আরেক জনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি দেন।