banner

শেষ আপডেট ২৬ অগাস্ট ২০১৯,  ১০:৪৮  ||   সোমবার, ২৬ই আগষ্ট ২০১৯ ইং, ১১ ভাদ্র ১৪২৬

দেশের সর্বাঙ্গিন সুখ-শান্তি ও কল্যাণ কামনায় ঈদের প্রধান জামাত অনুস্টিত

দেশের সর্বাঙ্গিন সুখ-শান্তি ও কল্যাণ কামনায় ঈদের প্রধান জামাত অনুস্টিত

১২ অগাস্ট ২০১৯ | ১৯:৪৩ |    নিজস্ব প্রতিবেদক
  • দেশের সর্বাঙ্গিন সুখ-শান্তি ও কল্যাণ কামনায় ঈদের প্রধান জামাত অনুস্টিত

দেশের সর্বাঙ্গিন সুখ-শান্তি ও কল্যাণ কামনার মধ্য দিয়ে চট্টগ্রামে ঈদের জামাতে মোনাজাত করা হয়েছে।আজ সোমবার  জমিয়তুল ফালাহ্ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. আহমুদুল হক ঈদুল আজহার প্রধান জামাত শেষে মোনাজাতে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। এসময় তিনি দেশের সর্বস্তরের মানুষের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন।

তিনি চট্টগ্রামের সাবেক সফল মেয়র মরহুম এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মৃতিচারণ করেন। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় ঈদ জামাত আয়োজনের জন্য সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারী, র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী যে অক্লান্ত পরিশ্রম করেছেন, তার জন্য দোয়া কামনা করেন।

এর আগে জমিয়তুল ফালাহ্ ময়দানে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, আবু সুফিয়ান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ঈদের নামাজ আদায় করেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির ব্যবস্থাপনায় নগরের এমএ আজিজ স্টেডিয়ামে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয় সোমবার (১২ আগস্ট) সকাল ৮টায়। এতে ইমামতি করেন বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. সাইয়েদ আবু নোমান।

পরে সবাই একে অপরের সঙ্গে কোলাকুলি করে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন।